শনিবার, সেপ্টেম্বর ২১

একেই বলে বুদ্ধি! জোম্যাটোর বাইকে চেপে ফ্রি’তে বাড়ি ফেরাও যায়

দ্য ওয়াল ব্যুরো: যত কাণ্ড জোম্যাটোকে ঘিরে। তবে এ বার অবশ্য খাবার নিয়ে কোনও বিতর্ক নিয়ে নয়। এ বার সাহায্যের জন্য। শুধু খাবারই নয়, সেই সঙ্গে খাবার অর্ডার দেওয়া ব্যক্তিকে বাড়িতে পোঁছেও দিলেন জোম্যাটোর ডেলিভারি বয়। অবশ্য সবটাই সম্ভব হয়েছে অর্ডার দেওয়া যুবকের উপস্থিত বুদ্ধিতে।

গত সপ্তাহে হায়দরাবাদের বাসিন্দা ওবেশ কোমিরিসেট্টি স্থানীয় এক মলে গিয়েছিলেন। বেরোতে অনেক রাত হয়ে গিয়েছিল। কোনও পাবলিক ট্রান্সপোর্ট পাননি তিনি। রাত হয়ে যাওয়াতে ক্যাবে ভাড়াও দেখাচ্ছিল অনেক বেশি। তখনই মতলব ফাঁদেন ওবেশ। তিনি জোম্যাটোতে ফোন করে খাবারের অর্ডার দেন। তারপরেই ডেলিভারি বয়কে ফোন করে তাঁকে বাড়ি পৌঁছে দেওয়ার অনুরোধ করেন। অনুরোধ রাখেন ওই ডেলিভারি বয়। খাবার সমেতই বাড়ি পৌঁছন যুবক।

পরে এই ঘটনা ফেসবুকে শেয়ার করেন ওবেশ। তিনি বলেন, “রাত ১১টা ৫০ নাগাদ আমি ইনরবিট মল থেকে বেরোই। কিন্তু তখন কোনও পাবলিক ট্রান্সপোর্ট ছিল না। অটোও পাইনি আমি। ক্যাবের ভাড়াও খুব বেশি দেখাচ্ছিল। তখন আমি আমার বাড়ির ঠিকানায় জোম্যাটো থেকে খাবার অর্ডার দিই। ডেলিভারি বয়কে ফোন করে বলি আমাকে একটু বাড়ি পৌঁছে দিতে। ডেলিভারি বয় রাজিও হয়ে যায়।” বাড়ি পৌঁছে দেওয়ার জন্য জোম্যাটোকে ধন্যবাদও জানিয়েছেন ওবেশ।

এই ঘটনার পরে জোম্যাটোর তরফ থেকেও প্রতিক্রিয়া দেখা গিয়েছে। তারাও ওই যুবকের উপস্থিত বুদ্ধির প্রশংসা করেছেন। এই ঘটনা ফেসবুকে জানাজানি হওয়ার পর সবাই প্রশংসা করছেন ওই যুবকের উপস্থিত বুদ্ধির। কেউ আবার বলেছেন, এটা দেখেই বোঝা যাচ্ছে, ভারতীয়রা কাজ হাসিল করাতে কতটা পটু।

Comments are closed.