বৃহস্পতিবার, এপ্রিল ২৫

বিয়েবাড়িতে ধুন্ধুমার! ওয়েটারদের বেধড়ক পেটাল বরযাত্রীরা, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: বিয়েবাড়ি না যুদ্ধের ময়দান। ভাঙচুর, মারপিট সে এক বিশ্রি কাণ্ড। কেউ গলা টিপছেন একে অপরের, কেউ বা মাটিতে ফেলে বেধড়ক পেটাচ্ছেন অপরজনকে। বিয়ের অনুষ্ঠান ঘিরে রবিবার মাঝ রাতে রণক্ষেত্রে পরিণত হল দিল্লির পিকাডিলি হোটেল।

পশ্চিম দিল্লির জনকপুরিতে এই হোটেল ভাড়া করেছিলেন কনেপক্ষ। রবিবার ছিল বিয়ের অনুষ্ঠান। বিয়ে মিটেছিল নির্বিঘ্নেই। অশান্তি শুরু হয় মাঝ রাত থেকে। প্লেট টেনে খাবার চেখেই মুখ বিকৃত করে ফেলেন বরপক্ষ থেকে বাকি অতিথিরা। ওয়েটারদের ডেকে শুরু হয় তুমুল চেঁচামেচি। খুঁজে পেতে ধরে আনা হয় রাঁধুনীকেও। একচোট বচসা হওয়ার পরই শুরু হয় হাতাহাতি।

সাজানো গোছানো হোটেলের হলঘর নিমেষে পরিণত হয় রণক্ষেত্রে। ঘটনার ভিডিও ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গেছে, স্যুট-টাই পরা ওয়েটারদের বেধড়ক পেটাচ্ছেন অতিথিরা। ছুড়ে ফেলা হচ্ছে কাঁচের প্লেট, ভেঙেচুরে তছনছ বুফের টেবিল। মাটিতে গড়াগড়ি খাচ্ছে খাবার। শুধু পুরুষ নয়, হাতাহাতিতে জড়িয়েছেন মহিলারাও। ওয়েটারদের কলার ধরে, টেনে-হিঁচড়ে মাটিতে ফেলতে দেখা গেছে তাঁদেরও।

#Viral #Video Part 1: Piccadilly Hotel, Janakpuri.Issue happened in a wedding event. Guest were not happy with food as it was cold and service was not good.Janakpuri Connect Team strongly condemns such behavior. #JanakPuriConnect #JanakPuri #JanakPuri110058

Janakpuri Connect এতে পোস্ট করেছেন সোমবার, 11 ফেব্রুয়ারি, 2019

ব্যাপারটা ঠিক কী? কেন এমন লড়াই বাধল বিয়েবাড়িতে? ডিসিপি (পশ্চিম)মোনিকা ভরদ্বাজ জানিয়েছেন, ঘটনার দিন বিয়েবাড়িতে ৪০০ জন লোক ছিলেন। অতিথিদের অভিযোগ ছিল ঠাণ্ডা খাবার পরিবেশন করেছেন হোটেলের স্টাফরা। সেই খাবারও নাকি ছিল বিস্বাদ। তাতেই মাথা গরম হয়ে যায় বরপক্ষের। খেপে ওঠেন বাকি অতিথিরাও। তবে হোটেল কর্তৃপক্ষ এই অভিযোগ একেবারেই উড়িয়ে দিয়েছেন। হোটেল ম্যানেজার রাজেশ বাটলার কথায়, ‘‘আমাদের উপর আনা অভিযোগের কোনও ভিত্তিই নেই। বরপক্ষের লোকজনেরা মদ্যপ ছিলেন। মাঝ রাতে তারস্বরে মিউজিক বাজিয়ে তাঁরা নাচগান করছিলেন। তারপর বেসামাল হয়ে আমাদের স্টাফদের মারধর করেন।’’ মহিলা স্টাফদের গায়েও হাত তোলা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। চারজনের মাথা ফেটে গিয়েছে। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

#Viral #Video Part 2: Piccadilly Hotel, Janakpuri.Issue happened in a wedding event. Guest were not happy with food as it was cold and service was not good.Janakpuri Connect Team strongly condemns such behavior. #JanakPuriConnect #JanakPuri #JanakPuri110058

Janakpuri Connect এতে পোস্ট করেছেন সোমবার, 11 ফেব্রুয়ারি, 2019

ডিসিপি জানিয়েছেন, রাতেই থানায় লিখিত অভিযোগ করেন হোটেল কর্তৃপক্ষ। ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে বর ও তাঁর বন্ধুবান্ধবেরা বিয়েবাড়ি ছেড়ে পালিয়ে যায়। তিনজনকে আটক করেছে পুলিশ। তার মধ্যে হোটেলের একজন স্টাফও রয়েছেন।

Shares

Comments are closed.