বুধবার, অক্টোবর ১৬

ফণা উঁচিয়ে কোবরা, চারটে বিড়াল ঘিরে রয়েছে তাকে, তারপর…….

দ্য ওয়াল ব্যুরো : চারদিকে দাঁড়িয়ে চারটে বিড়াল। তিনটের রং সাদা-খয়েরি। একজনের কালো। আর তাদের মাঝে ফণা উঁচিয়ে রয়েছে একটা কোবরা। মাঝেমাঝেই বিড়ালগুলো তেড়ে যাচ্ছে কোবরার দিকে। তখনই ছোবল মারতে যাচ্ছে কোবরা। আবার ফিরে আসছে বিড়ালরা। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

রবিবার বলিউড অভিনেতা নীল নিতীন মুকেশ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন এই ভিডিও। সেখানে তিনি লিখেছেন, “আজ সকালে শ্যুটিং-এর জন্য বেরিয়েছিলাম। বাইপাস রোডের কাছে গাড়ি থেকে নামতেই এই দৃশ্য চোখে পড়ল। তাই ভিডিও করলাম।”

ভিডিওতে দেখা যাচ্ছে, এই দৃশ্য দেখতে রাস্তার ধারে জড়ো হয়েছেন অনেক মানুষ। সবাই মোবাইলে ভিডিও করছেন। প্রথমে বিড়ালগুলো একদৃষ্টে বেশ কিছুক্ষণ তাকিয়ে থাকে কোবরার দিকে। তারপর তারা একটু এগোতেই ছোবল মারতে যায় কোবরা। এভাবে কিছুক্ষণ চলার পর অবশ্য রণে ভঙ্গ দেয় কোবরা। হেলেদুলে অন্যদিকে চলে যায় সে। বিড়ালগুলোও এদিক-ওদিক চলে যায়।

ইতিমধ্যেই ৮০ হাজারের বেশি বার দেখা হয়েছে এই ভিডিও। পরে নীল নিতীন মুকেশ জানান, সেখানে বন দফতরের লোকেরা এসে কোবরাটিকে ধরে নিয়ে গিয়েছে। এই ভিডিওর তলায় একজন প্রশ্ন করেন, “কারও উচিত ছিল বন দফতরে খবর দেওয়া, যাতে তারা কোবরাটিকে ধরে নিয়ে যায়।” এই প্রশ্নের জবাবে নীল বলেন, “এমনটাই করা হয়েছে।”

অবশ্য এই ঘটনায় নেটিজেনরা দু’দলে বিভক্ত। কেউ বলছেন, চারটে বিড়াল দেখে ভয় পেয়ে গিয়েছিল কোবরা। তার ক্ষতি হতে পারত। আবার এর উল্টোদিকে কেউ লিখছেন, কোবরা ছোবল মারলে তাতে বিড়ালদের মধ্যে কারও ক্ষতি হয়ে যেতে পারত।

Comments are closed.