বৃহস্পতিবার, মে ২৩

ফের পুলওয়ামাতেই জঙ্গির হাতে নিহত প্রাক্তন স্পেশ্যাল পুলিশ অফিসার

দ্য ওয়াল ব্যুরো: কাশ্মীরে যে এখনও জঙ্গি কার্যকলাপ রয়েছে, তার প্রমাণ মিলল বুধবার। ঘটনাস্থল সেই কাশ্মীরের পুলওয়ামা। জঙ্গিদের গুলিতে নিহত হলেন এক প্রাক্তন স্পেশ্যাল পুলিশ অফিসার।

বুধবার দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামার পিংলিনাতে রাস্তার উপর দিয়ে হাঁটছিলেন প্রাক্তন স্পেশ্যাল পুলিশ অফিসার আশিক আহমেদ নায়েক। জানা গিয়েছে, দিনের বেলা লোকজন ভর্তি রাস্তাতে তাঁর উপর হামলা চালায় তিন জঙ্গি। আশিককে গুলি করে সেখান থেকে পালায় তারা। সঙ্গে সঙ্গে আশিককে হাসপাতালে নিয়ে যান স্থানীয় মানুষ। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

সূত্রের খবর, ২৫ বছরের আশিক ভারতীয় সেনার জম্মু-কাশ্মীর লাইট ইনফ্যান্ট্রিতে কর্মরত ছিলেন। গত বছর সেপ্টেম্বর মাসেই সেনাবাহিনীর চাকরি ছেড়ে দেন তিনি। আশিককে যেখানে গুলি করা হয়েছে, সেখানেই গত ১৮ ফেব্রুয়ারি সেনার গুলিতে খতম হয়েছিল তিন জৈশ-ই-মহম্মদ জঙ্গি। এ দিনের জঙ্গিরাও জৈশ জঙ্গি সংগঠনের বলেই মনে করা হচ্ছে।

এই ঘটনার পর থেকেই ওই এলাকায় তল্লাশি অভিযান শুরু করেছে সেনা ও কাশ্মীর পুলিশের যৌথ বাহিনী। কোথায় জঙ্গিরা লুকিয়ে আছে, বা কার থেকে তারা সাহায্য পাচ্ছে, সে ব্যাপারে খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন

#Breaking: বিজেপি অফার দিয়েছিল, কিন্তু আমি আর শোভনদা যাচ্ছি না: বৈশাখী

Shares

Comments are closed.