বৃহস্পতিবার, নভেম্বর ১৪

শ্রীসন্থের বাড়িতে আগুন, ভস্মীভূত একটি ঘর

দ্য ওয়াল ব্যুরো: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার শ্রীসন্থের বাড়িতে আগুন। জানা গিয়েছে, শুক্রবার রাত ২টো নাগাদ এই আগুন লাগে। সে সময়ে বাড়ির ভিতরে ছিলেন শ্রীসন্থের স্ত্রী, সন্তান এবং পরিচারিকা। তবে পুলিশ সূত্রে খবর, সকলেই নিরাপদেই রয়েছেন। দমকল কর্মীরা জানিয়েছে, সবাইকে নিরাপদেই বাড়ির ভিতর থেকে বের করা আনা সম্ভব হয়েছে।

সিনেমার শ্যুটিংয়ের জন্য মুম্বইতে ছিলেন শ্রীসন্থ। সেই সময়েই দুর্ঘটনা ঘটেছে তাঁর কেরলের বাড়িতে। কোচির এদাপল্লিতে বিলাসবহুল বাংলো রয়েছে শ্রীসন্থের। সেখানেই নীচের তলার ড্রয়িং রুমে এ দিন আগুন লাগে। সে সময়ে দোতলায় ছিলেন বাড়ির বাকিরা। তাই বড়সড় দুর্ঘটনা এড়ানো সম্ভব হয়েছে। শুক্রবার রাতে আগুন লাগার পর শ্রীসন্থের বাড়ি থেকে ধোঁয়া বেরতে দেখেন প্রতিবেশীরা। তারাই খবর দেন দমকল বাহিনীকে। এরপর ঘটনাস্থলে গিয়ে কাচ ভেঙে ঘরের ভিতরের আটকে পরা লোকজনকে উদ্ধার করেন দমকল কর্মীরা। কারও কোনও আঘাত লাগেনি বলেই জানিয়েছেন তাঁরা।

দমকল আধিকারিকরা জানিয়েছেন, সম্ভবত সিলিং ফ্যান থেকে শর্ট সার্কিট থেকেই এই আগুন লেগেছিল। ভস্মীভূত হয়ে গিয়েছে একতলার ওই ড্রয়িং রুম। ঘটনার তদন্ত শুরু করেছেন দমকল আধিকারিকরা। আপাতত শ্রীসন্থের ফেরার অপেক্ষায় রয়েছে তাঁর পরিবার।

Comments are closed.