সোমবার, সেপ্টেম্বর ২৩

বেঙ্গালুরুতে ক্যাব চালকের হাতে খুন কলকাতার মডেল!

দ্য ওয়াল ব্যুরো: গাড়ির ইএমআই শোধ হয়নি। তাই যাত্রীকে লুঠ করেই টাকা জোগাড়ের চেষ্টায় ছিল ক্যাব চালক। শহর থেকেই বাইরে সুনসান জায়গায় গাড়ি নিয়েও যায় সে। কিন্তু লুঠপাটে বাধা দেয় তরুণী। বদলে চিৎকার জুড়ে দেয়। আর তখনই মাথায় লোহার রড দিয়ে মেরে ওই ক্যাব যাত্রীকে খুন করে চালক। মৃত্যু নিশ্চিত করতে সে এলোপাথাড়ি ছুরিও চালায় তরুণীর উপর।

এই ঘটনা ঘটেছিল গত ৩১ জুলাই। ৩০ জুলাই কর্মসূত্রে বেঙ্গালুরু গিয়েছিলেন কলকাতার মডেল এবং ইভেন্ট ম্যানেজার পূজা সিং দে। ৩১ জুলাই কলকাতা ফেরার কথা ছিল তাঁর। সে জন্য বুক করেছিলেন ক্যাব। কিন্তু ৩১ তারিখ এয়ারপোর্টে যাওয়ার বদলে ক্যাব চালক নাগেশ পূজাকে নিয়ে যায় এয়ারপোর্টের কাছেই একটা ফাঁকা জায়গায়। এরপর নাগেশ পূজাকে বলে যা আছে সব দিয়ে দিতে। কিন্তু প্রতিবাদ করায় পূজাকে খুন করে সে। এরপর তরুণীর সব কিছু লুঠ করে ওই ক্যাব চালক। এতেও ক্ষান্ত দেয়নি সে। আরও টাকা পাওয়ার লোভে পূজার ফোন থেকে তাঁর স্বামীকে মেসেজ করে ৫ লক্ষ টাকা দাবি করে।

গত ৩১ জুলাই বেঙ্গালুরু এয়ারপোর্টের কাছে একটি পরিত্যক্ত এলাকায় তরুণীর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পুলিশে খবর দেন তাঁরাই। ইতিমধ্যেই কলকাতা পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন পূজার স্বামী। কলকাতা পুলিশের তরফে যোগাযোগ করা হয় বেঙ্গালুরু পুলিশের সঙ্গে। এরপর তদন্তে নেমে পূজার দেহ সনাক্ত করে তারা। গত ২১ অগস্ট অভিযুক্ত নাগেশকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ। খুন করার অভিযোগে তার বিরুদ্ধে রুজু হয়েছে মামলাও।

Comments are closed.