বৃহস্পতিবার, জুন ২৭

‘ঠক ঠক’ গ্যাংয়ের হাতে আক্রান্ত বলিউড অভিনেত্রী, খোয়া গেল মোবাইল, ওয়ালেট

দ্য ওয়াল ব্যুরো : গাড়ির জানলায় ‘ঠক ঠক’ করে ডেকে জানলা খুলে কথা বলে ওরা। কথা বলতে বলতেই অন্যমনস্কতার সুযোগ নিয়ে চুরি করে নেওয়া হয় মোবাইল, পার্স প্রভৃতি। এ হেন ঠক ঠক গ্যাংয়ের হাতে আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী ও প্রাক্তন ক্রিকেটার মনোজ প্রভাকরের স্ত্রী ফারহিন প্রভাকর।

ঘটনাটি রবিবার বিকেলের। দক্ষিণ দিল্লির বাসিন্দা ফারহিন নিজের গাড়িতে করে সর্বপ্রিয়া বিহার থেকে সাকেতের সিলেক্ট সিটি ওয়াক মলে যাচ্ছিলেন। পুলিশ সূত্রে খবর, রাস্তায় চারজন তাঁর গাড়িতে এসে কথা বলার চেষ্টা করে। কিন্তু তিনি গাড়ির কাঁচ নামাননি। এরপর মলের পার্কিংয়ে গাড়ি রাখার পর সেই চারজন এসে অভিযোগ করে, তিনি র‍্যাশ ড্রাইভিং করছিলেন।

আরও পড়ুন ‘মোদীর স্বৈরাচারী ও অযোগ্য শাসন থেকে মুক্তি চাইছে দেশ’, টুইটেই জবাব রাহুলের

কথা কাটাকাটির মধ্যেই হঠাৎ করে তারা ফারহিনের ওয়ালেট ও ফোন কেড়ে নিয়ে পালানোর চেষ্টা করে বলে পুলিশ সূত্রে খবর। কিন্তু ফারহিন তাদের বাধা দেন। তখনই চারজনের হাতে আক্রন্ত হন তিনি। কোনও রকমে আততায়ীরা পার্কিং লটের বাইরে রাখা গাড়িতে করে পালিয়ে যায়।

হাঁপানি থাকায় অসুস্থ হয়ে সেখানেই পড়ে যান ফারহিন। কাছেই ছিলেন এক সেনা জওয়ান। তিনি ছুটে আসেন। সঙ্গে সঙ্গে তিনি ওই গাড়ির নম্বর লিখে নিয়ে পুলিশে খবর দেন। পুলিশ এসে ফারহিনকে হাসপাতালে নিয়ে যায়। জানা গিয়েছে, ফারহিনের ওয়ালেটে ১৬ হাজার টাকা ছিল।

পুলিশ সূত্রে খবর, এই গ্যাংয়ের লোকেরা সম্প্রতি দিল্লির বিভিন্ন এলাকায় খুব সক্রিয় হয়ে উঠেছে। প্রায়দিনই অভিযোগ আসছে। তাদের চুরি করার ধরণ দেখে এই নাম দেওয়া হয়েছে। তবে কৌশলে চুরি না করতে পারলে তখন জোর করে ছিনতাইয়ের চেষ্টা করে এরা। যেমনটা এ ক্ষেত্রে হয়েছে।

ইতিমধ্যেই চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ গাড়ির নম্বর দেখে খোঁজ চালাচ্ছে। পার্কিং লটের সিসিটিভি ফুটেজ দেখেও চারজনকে শনাক্ত করার চেষ্টা হচ্ছে। পুলিশ জানিয়েছে, শিগগির তাদের ধরে ফেলা হবে।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Comments are closed.