মঙ্গলবার, জুন ২৫

বেতন না পেয়ে বসকেই অপহরণ, বেঙ্গালুরুতে পাকড়াও চার

দ্য ওয়াল ব্যুরো: সংস্থার আর্থিক অবস্থা সংকটে ছিল বেশ কয়েক মাস ধরে। কর্মচারীদের বেতনও বকেয়া পড়েছিল। দ্রুত বেতন মিটিয়ে দেওয়ার আশ্বাসও দিয়েছিলেন বস। তবে তাতে বিশেষ কর্ণপাত করেননি কর্মীরা। ক্ষোভ মেটাতে তাই বসকেই অপহরণ করে নিয়ে যান তাঁরা। তিন মাস আটকে রেখে চলে শারীরিক নির্যাতন।

ঘটনা বেঙ্গালুরুর এফজিএল ইনফোটেকে। পুলিশ জানিয়েছে, ওই সংস্থার কর্মী সুজকে এসকে। বয়স ২৩ বছর। অভিয়োগ, তাঁর অধস্তন কর্মচারীরা তাঁকে অপহরণ করে। তিন মাস আটকে রেখে চূড়ান্ত শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়েছে বলে অভিযোগও করেন তিনি।

পুলিশকে সুজয় জানিয়েছেন, কোম্পানিতে বেশ কয়েক মাস ধরেই নানা রকম সমস্যা চলছিল। কর্মীদের বেতন আটকা পড়েছিল। সমস্যা মিটলে দ্রুত বকেয়া মিটিয়ে দেওয়া হবে বলে কর্মীদের কথাও দিয়েছিলেন তিনি। তা সত্ত্বেও তাঁকে বার বার হুমকি দেওয়া হচ্ছিল। অফিস থেকে বাড়ি ফেরার পথে তাঁকে তুলে নিয়ে যান তাঁরই অধীনস্থ জনা কয়েক কর্মী।

পুলিশ জানিয়েছে, এই ঘটনা প্রথম নয়, আগেও চার বার সুজকে অপহরণ করার চেষ্টা হয়। ঘটনায় অভিযুক্ত সংস্থার সাত জন কর্মীকে চিহ্নিত করা হয়েছে। চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

Comments are closed.