বৃহস্পতিবার, নভেম্বর ১৪

শূন্যে গুলি ছুড়ে দেওয়ালি ব্যবসায়ীর স্ত্রীর, জেরার মুখে বললেন, খেলনা বন্দুক

দ্য ওয়াল ব্যুরো: এক ব্যাবসায়ী ও তাঁর স্ত্রীর বন্দুক হাতে দিওয়ালি উদযাপনের ছবিতে তোলপাড় উত্তরপ্রদেশ। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে ওই কোটিপতি দম্পতি বন্দুক নিয়ে শূন্যে গুলি চালাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভহড়াতেই নড়েচড়ে বসল পুলিশ। তদন্ত শুরু করল প্রশাসন।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলির ইজ্জতনগরে। বাড়ির সামনের ফাঁকা জায়গাতে চলছিল বাজি পোড়ানো। দেওয়ালি বলে কথা! সেখানে সেল, তুবড়ি ইত্যাদি প্রভৃতির মধ্যেই হঠাৎই দেখা যায় ব্যবসায়ী অজয় মেহেতার স্ত্রী বন্দুক চালাচ্ছেন। এরপর সেই বন্দুক স্ত্রীর হাত থেকে নিজে হাতে তুলে নেন ওই ব্যবসায়ী। চিৎকার করে বলতে থাকেন শোলে ছবির সেই সংলাপ, ‘অব তেরা কেয়া হোগা কালিয়া!”

পুলিশের নজরে আসতেই ওই ব্যবসায়ীকে ডেকে পাঠানো হয়। পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ব্যবসায়ী নাকি পুলিশকে জানিয়েছেন, ওটা খেলনা বন্দুক ছিল। মোটেই আসল বন্দুক নয়।

ইজ্জতনগর ক্যান্টনমেন্ট থানার তদন্তকারী অফিসার কেকে ভার্মা জানিয়েছেন, “এই ঘটনার তদন্ত ইতিমধ্যেই শুরু হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে, আতঙ্ক তৈরির কারণেই এই কাণ্ড ঘটানো হয়েছে কিনা।” তিনি আরও বলেন, “আমরা দেখছি এই বন্দুকের লাইসেন্স আছে কিনা। যদি সরকারি লাইসেন্স থাকে তাহলে তা বাতিল করা হবে।”

বছর তিনেক আগে দক্ষিণ ভারতের এক পুলিশ-কন্যাকে দেখা গিয়েছিল এই ঘটনা ঘটাতে। বাবার সার্ভিস রিভালবার থেকে শূন্যে গুলি চালিয়ে নিজের জন্মদিনের পার্টি মাতাতে গিয়েছিলেন সেই তরুণী। এবার ঘটনাস্থল উত্তরপ্রদেশ।

পড়ুন ‘দ্য ওয়াল’ পুজো ম্যাগাজিন ২০১৯ -এ প্রকাশিত গল্প

Comments are closed.