কেজরিওয়ালের বিশেষ অতিথি, শপথগ্রহণ মাতিয়ে দিল ‘বেবি মাফলারম্যান’

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: বিজেপি বিরোধী কোনও নেতা, কোনও মুখ্যমন্ত্রীকে তাঁর শপথগ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রণ জানাননি দিল্লির মুখ্যমন্ত্রী পদে হ্যাটট্রিক করা অরবিন্দ কেজরিওয়াল। সৌজন্যের খাতিরে শুধু ডেকেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। কিন্তু তিনি আসবেন না আগেই জানিয়ে দেওয়া হয়েছিল প্রধানমন্ত্রীর দফতর থেকে। তবে কেজরির শপথে বিশেষ অতিথি ছিল ‘বেবি মাফলারম্যান।’ মঞ্চে কেজরিওয়ালের শপথ হলেও মঞ্চের নীচে বসা জনতাকে মাতিয়ে দিল সে-ই।

    মাফলারে জড়ানো কান-মাথা তাঁর সিগনেচার হয়ে উঠেছিল একসময়। সেই সঙ্গে ঠোঁটের ওপর ছোট্ট গোঁফ। এই চেহারায় যখন অরবিন্দ কেজরিওয়াল প্রথম সামনে এসেছিলেন তাঁর আম আদমি পার্টি নিয়ে, তখন কম মস্করা হয়নি। এমনকি কেজরিওয়ালের নামই হয়ে গেল মাফলারম্যান। সেই একই বেশে ভোটের ফলাফলের দিন এই খুদের ছবি নেট দুনিয়ায় হইহই ফেলে দিয়েছিল। কেজরিওয়াল যাকে দেখে বলেছিলেন ‘ছোটু।’ সেই ছোটুই এদিন ছিল অন্যতম আকর্ষণ।

    গত ১১ ফেব্রুয়ারি তখন সবে ঘণ্টা দেড়েক ভোট গণনা হয়েছে। নিজের দলের এগিয়ে থাকার ট্রেন্ড বুঝেই মধ্য দিল্লির একটি গণনা কেন্দ্রের বাইরে ছেলেকে নিয়ে চলে আসেন আপ সমর্থক রাহুল তোমার। দেড় বছরের অবয়ন তোমারকে দেখা যায় আপের টুপি আর মাফলার জড়ানো। পরনে লাল সোয়েটার আর পেন দিয়ে আঁকা গোঁফ। কাউকে আর বলে দিতে হয়নি। তাঁকেই কেজরিওয়াল ভেবে কাঁধে তুলে চলতে থাকে উৎসব। অত্যুৎসাহী কেউ কেউ আবার খুদের গলায় মালাও পরিয়ে দেয়।

    সেলিব্রেটি হয়ে যাওয়া ‘বেবি মাফলারম্যান’কে নিয়েই এদিন আপ বিধায়কদের হুড়হুড়ি পড়ে যায়। কে আগে সেলফি তুলবেন! প্রচারে বেরিয়ে ডজনখানেক বিয়ের প্রস্তাব পাওয়া আপ বিধায়ক রাঘব চাডাও বেবি মাফলারম্যানের সঙ্গে সেলফি টুইট করেন।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More