ছেত্রীর বাড়িতে ডিনার বিরুষ্কার, আতিথেয়তায় মুগ্ধ অনুষ্কা কী বললেন সোনমকে

১৩

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: ভারতের ক্রীড়াজগতের সবথেকে বড় আইকন তাঁরা। প্রত্যেক ভারতীয়র হিরো। একজন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। অন্যজন ভারতের ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। দুই দিল্লিওয়ালা শুধু দেশের তরুণ প্রজন্মের আইডলই নন, একে অন্যের খুব ভাল বন্ধুও বটে। সম্প্রতি সুনীল ছেত্রীর বাড়িতে ডিনারে দেখা গেল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে।

কিছুদিন আগেই সুনীল ও সোনমের সঙ্গে ডিনার সারেন বিরুষ্কা। শুধু ডিনার করা নয়, চারজনে অনেক গল্পও করেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেন সুনীল-পত্নী সোনম। সেখানে দেখা যাচ্ছে, একসঙ্গে বসে চারজন। ছবির ক্যাপশনে সোনম লেখেন, “কোনও ফোন নেই ( যে মুহূর্ত পর্যন্ত ছবিটা তোলা হয়েছে ), ঘড়ির দিকে তাকানো নেই। শুধু চারজন বসে সবকিছু নিয়ে গল্প। তোমাদের দু’জনকে ডিনারে আমন্ত্রণ করতে পেরে খুব ভাল লাগছে। তোমরা সবদিক দিয়েই খুব সুন্দর।”

View this post on Instagram

No phones (till we picked one up for this picture), no glance at the clock. Just four such different people speaking about everything under the sun. Was lovely hosting the two of you for dinner. You two are all kinds of wonderful!

A post shared by Sonam Bhattacherjee (@sonam_29) on

সোনমের এই ছবিতে কমেন্ট করেন অনুষ্কা। সেখানে তিনি লেখেন, “তোমাদের সঙ্গে আমরা খুবই ভাল একটা সন্ধে কাটালাম। যদি পরেরবার বিনা নিমন্ত্রণেই তোমাদের বাড়ি চলে যাই, অবাক হোয়ো না।”

oevdjcg8

বিরাট-অনুষ্কা, সুনীল-সোনমের এই ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে পোস্ট। সবাই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। ভারতের ক্রীড়াজগতের দুই আইকনকে একসঙ্গে দেখতে পেয়ে উচ্ছ্বসিত ফ্যানরা। তাঁদের কমেন্টেই সেটা বোঝা গিয়েছে।

সুনীল ছেত্রীর সঙ্গে বিরাটের সম্পর্ক খুবই ভাল। দু’জন দু’জনকে খুবই শ্রদ্ধা করেন। বারবার বিভিন্ন সাক্ষাৎকারে দু’জনের মুখ থেকেই সেই কথা শোনা গিয়েছে। তারমধ্যে দু’জনেরই বাড়ি দিল্লি। তাই মাঝেমধ্যেই দেখা হয়ে যায়। বিরাটের রিসেপশনেও গিয়েছিলেন সুনীল ও সোনম। সেখানে চারজনের একটা ছবি শেয়ার করে সুনীল লেখেন, “এই ছবিতে দু’জন অধিনায়ককে দেখা যাচ্ছে। বাকি দু’জন ক্রিকেট ও ফুটবল খেলে নিজেদের জীবন চালায়। এই সুন্দর যাত্রার জন্য অনেক অনেক শুভেচ্ছা।” সুনীলের এই টুইটও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ফের একবার একসঙ্গে দেখা গেল চারজনকে।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More