বুধবার, আগস্ট ২১

গুজরাতে গরু ধর্ষণ, গ্রেফতার যুবক

দ্য ওয়াল ব্যুরো: হরিয়ানায় এমন ঘটনা নাকি প্রায়ই ঘটে। কিন্তু এ বার একেবারে প্রধানমন্ত্রীর রাজ্যে। গরুকে ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে। গোটা ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে গুজরাটে।

আহমেদাবাদের মেঘানিনগর থানার পুলিশ গ্রেফতার করেছে লালো পাটনি নামের এক বছর বাইশের যুবককে। গরুর মালিক গোবর দেশাইয়ের অভিযোগের ভিত্তিতে পশু ধর্ষণ আইনে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে আহমেদাবাদ পুলিশ।

গোবর দেশাই সংবাদমাধ্যমকে বলেছেন, তাঁর চারটি গরু আছে। বিমানবন্দরের কার্গো কমপ্লেক্স মাঠে প্রতিদিন সকালেই গরুগুলিকে চড়তে দিয়ে আসেন তিনি। বিকেল বিকেল গিয়ে নিয়ে আসেন গোয়ালে। তিনি বলেন, “দু’দিন আগে মাঠে গরু আনতে গিয়ে দেখি মাস পাঁচেকের একটি গরু নেই। খুঁজতে শুরু করি। তারপর দেখতে পাই একটি পাঁচিলের পিছনে গরুটিকে বসিয়ে নিজের প্যান্ট নামিয়ে যৌন সঙ্গম করছে ওই যুবক।”

ঘটনাস্থলেই ওই যুবককে ফেলে পেটাতে শুরু করেন গোবর। তারপর খবর দেন আহমেদাবাদ পুলিশ কন্ট্রোলে। পুলিশ এসে গ্রেফতার করে নিয়ে যায় ওই যুবককে। গোবর জানিয়েছেন, এই ধরনের ঘটনা আগে সংবাদমাধ্যমে দেখেছেন তিনি। কিন্তু এমন যে তাঁর গরুর সঙ্গেই হবে, তা ভাবতেও পারেননি।

গতবছর হরিয়ানায় বেশ কয়েকটি এমন ঘটনা ঘটেছিল। একবার তো জানা গিয়েছিল একটি থানার ভিতর এক পুলিশ কনস্টেভ্ল একটি পূর্ণ বয়স্ক ছাগলকে ধর্ষণ করেছেন। পরে হরিয়ানা পুলিশ সেই কনস্টেবলকে সাসপেন্ডও করেছিল।

Comments are closed.