বৃহস্পতিবার, অক্টোবর ১৭

সানিকে তরুণ অভিনেতা বলে ‘ট্রোলড’ নির্মলা সীতরমন

দ্য ওয়াল ব্যুরো: সপ্তাহখানেক আগে বিজেপি সভাপতি অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করার পর বর্ষীয়ান বলিউড অভিনেতা সানি দেওল বলেছিলেন, সৌজন্যমূলক সাক্ষাৎ করতেই গিয়েছেন তিনি। তারপরেই মঙ্গলবার বিজেপিতে যোগ দিয়েছেন সানি। মঙ্গলবারই ঘোষণা করা হয়েছে, পঞ্জাবের গুরদাসপুর থেকে প্রার্থী হচ্ছেন তিনি। সানি দেওলকে দলে অভ্যর্থনা জানিয়েছেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমন। অভ্যর্থনা জানাতে গিয়ে তিনি সানি দেওলকে ‘তরুণ অভিনেতা’ বলেছেন। প্রতিরক্ষামন্ত্রীর বলা এই ‘তরুণ অভিনেতা’ নিয়েই শুরু হয়েছে ট্রোলিং।

মঙ্গলবার কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী বলেন, “আমি সত্যিই খুব খুশি যে বলিউডের ফায়ারব্র্যান্ড ও তরুণ অভিনেতা সানি দেওল বিজেপিতে যোগ দিয়েছেন। উনি দেশের তরুণ সম্প্রদায়ের আদর্শ।” এই প্রসঙ্গে ৫৯ বছর বয়সী নির্মলা সীতারমন তুলে আনেন ৬২ বছর বয়সী সানির বর্ডার ছবির কথা। এই ছবিতে ১৯৭১ সালের যুদ্ধের কথা বলা হয়েছিল। সেখানে মেজর কুলদীপ সিং চাঁদপুরির ভূমিকায় অভিনয় করেছিলেন সানি। সেই প্রসঙ্গ তুলে এনে সানি বলেন, “সানি দেওল বর্ডার ছবি করেছিলেন। এই ছবিতেই দেখা গিয়েছিল তাঁর দেশপ্রেম। দেশের প্রতি তাঁর ভালোবাসা সবার মন ছুঁয়েছিল।” তিনি ছাড়াও রেলমন্ত্রী পীযূষ গোয়েলও সানি দেওলের প্রশংসা করে বলেন সানি দেশের তরুণ মানুষের কাছে আদর্শ। তিনি বলেন, যখন কেউ হৃদয় দিয়ে অভিনয় করেন, তখন তাকে আর অভিনয় বলে মনে হয় না।

এই বক্তব্যের পরেই সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে মিম ও ট্রোলে। কেউ বলছেন, “তরুণ অভিনেতা? সানি তো আপনার থেকেও বয়সে বড়।” কেউ আবার বলেন, “তরুণ? ৮ বছর পরে তো উনি বিজেপির মার্গদর্শক মণ্ডলীর সদস্য হবেন।” আসলে নির্মলা সীতারমন ও পীযূষ গোয়েলের থেকে বয়সে বড় সানি দেওল। আর তাই তাঁকে তরুণ বলায় তাঁকে হাসির খোরাক করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

তবে শুধুমাত্র এই মন্তব্য নিয়েই নয়, সানি দেওলের বিজেপি প্রার্থী করা নিয়েও শুরু হয়েছে বিভিন্ন হাসির মিম। কেউ বলছেন, “কংগ্রেসের হাতের বিরুদ্ধে বিজেপির অস্ত্র সানির আড়াই কিলোর হাত।” আবার কেউ বলছেন, “বিজেপি ক্ষমতায় এলে ও সানি ভোটে জিতলে তাঁকে সেচমন্ত্রী করে দেওয়া উচিত। কারণ হ্যান্ডপাম্প তোলা তো তাঁর হবি।” আবার কেউ বলেছেন, “ভোটে জিতলে গুরদাসপুরের সব পাম্প তুলে ফেলবেন সানি। তারপর সেখানে ট্যাপকল বসাবেন।” কেউ আবার তাঁর হাতের সঙ্গে কংগ্রেসের হাতের তুলনা করেছেন।

আরও পড়ুন

রঞ্জন গগৈ কাণ্ড: তিন বিচারপতির বেঞ্চ সুপ্রিম কোর্টে

Comments are closed.