শনিবার, আগস্ট ১৭

আমার ছবি আঁকুন, যত কুৎসিতই হোক প্রধানমন্ত্রী হয়ে এফআইআর করব না

দ্য ওয়াল ব্যুরো: মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তাঁর নিজের ছবির আবদার করলেন নরেন্দ্র মোদী। না, আদৌ কোনও রাজনৈতিক সৌজন্য নয়, বাংলায় এসে মুখ্যমন্ত্রীকে রীতিমতো খোঁচা দিয়ে গেলেন প্রধানমন্ত্রী। এদিন টাকিতে বসিরহাট আসনে দলের প্রার্থী সায়ন্তন বসুর হয়ে সমাবেশ করেন মোদী। আর সেখানেই একের পর এক ইস্যুতে তৃণমূলনেত্রীকে আক্রমণ করেন মোদী।

চিটফান্ড প্রসঙ্গ থেকে বিদ্যাসাগরের মূর্তি ভাঙা ইস্যু সবেতেই এদিন সরব হন মোদী। তিনি বলেন, গোটা বাংলার মানুষ রেগে আছে। চুপ চাপ ফুলে ছাপ হবে। আপনাকে আকাশে বসাতে পারলে এই জনতা মাটিতেও নামাতে পারে। এর পরেই টেনে আনেন হাওড়ার মেয়ে প্রিয়াঙ্কা শর্মাকে গ্রেফতারের প্রসঙ্গ। মুখ্যমন্ত্রীর ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিম করার অভিযোগে গ্রেফতার করা হয় প্রিয়াঙ্কাকে। মোদী বলেন, “দিদি আপনি তো পেন্টিং করেন। সারদা, নারদার মন্ত্র জপে সেই ছবি কোটি কোটিতেও বিক্রি হয়। রাগ কমাতে আমার একটা ছবি আঁকুন। যত খারাপই হোক আঁকুন। আর ২৩ মে-র পরে আমি প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়ে নিলে আমার বাসভবনে আসুন। ওই খারাপ ছবিটা আমায় উপহার দিন। সারা জীবন কাছে রাখব। আপনার নামে এফআইআর করব না।”

এদিন টাকিতে গোটা বক্তব্যেই মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন মোদী। বলেন, মোদী সহজে হেরে যাওয়ার লোক নয়, মোদীর সঙ্গে ১৩০ কোটি মানুষ। আপনার গালি, ধমকির প্রভাব আমার উপরে পরে না।

আরও পড়ুন

দিদির চোখে অহঙ্কারের পর্দা, বলে কয়ে গুন্ডামি: মূর্তি কাণ্ডে জবাব মোদীর

Comments are closed.