কঙ্গনার অফিসে নোটিস সাঁটাল গ্রেটার মুম্বই কর্পোরেশন, বেআইনি নির্মাণের অভিযোগ মণিকর্নিকা ফিল্মসের বিরুদ্ধে

বেআইনি নির্মাণের অভিযোগে নোটিস সাঁটিয়ে দেওয়া হল মণিকর্নিকা ফিল্মসের দফতরের মূল ফটকের বাইরে।

২২

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: তাঁকে ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। সোমবার এই খবর জানার পর থেকেই সরগরম থেকেছে সোশ্যাল মিডিয়া। কিন্ত ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত তথা তাঁর সংস্থা মণিকর্নিকা ফিল্মসের বিরুদ্ধে পদক্ষেপ করল গ্রেটার মুম্বই কর্পোরেশন।

বেআইনি নির্মাণের অভিযোগে নোটিস সাঁটিয়ে দেওয়া হল মণিকর্নিকা ফিল্মসের দফতরের মূল ফটকের বাইরে। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ গ্রেটার মুম্বই কর্পোরেশনের কনস্ট্রাকশন বিভাগের আধিকারিকরা গিয়ে এই নোটিস লাগিয়ে দিয়ে আসেন।

গোটা ঘটনা নিয়ে এদিন বেলা সওয়া বারোটা পর্যন্ত কঙ্গনা কোনও প্রতিক্রিয়া না দিলেও অনেকেই বলছেন, শিবসেনা পরিচালিত গ্রেটার মুম্বই কর্পোরেশন কঙ্গনার বিরুদ্ধে প্রতিহিংসা চরিতার্থ করতেই এই নোটিস লাগিয়েছে।

কঙ্গনার আরও খবর জানতে পড়ুন

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মহারাষ্ট্র সরকার ও মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তাঁর কটাক্ষের জবাবে ফতোয়া জারি করেছে শিবসেনাও। ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছে উদ্ধব ঠাকরের দল। এর মধ্যেই কঙ্গনাকে ওয়াই ক্যাটেগরি নিরাপত্তা দিয়ে দেয় কেন্দ্র কেন্দ্র। হিমাচলপ্রদেশের মুখ্যমন্ত্রীর কাছে মেয়ের নিরাপত্তার জন্য আবেদন করেছিলেন কঙ্গনার বাবা। তারপরেই কেন্দ্র এই পদক্ষেপ করেছে।

সোমবার জানা যায়, কেন্দ্রের তরফে ওয়াই ক্যাটেগরি নিরাপত্তা দেওয়া হয়েছে কঙ্গনাকে। এখন থেকে ১১ জন নিরাপত্তারক্ষী পাবেন তিনি। তার মধ্যে একজন বা দু’জন কম্যান্ডো ও বাকিরা পুলিশ আধিকারিক।

যদিও কঙ্গনার এই ধরনের নিরাপত্তা বলয় পাওয়া কতটা যুক্তিযুক্ত তা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন রয়েছে। তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র সরাসরি প্রশ্ন তুলে বলেছেন, যাঁরা শুধু টুইট করে সময় কাটান তাঁদের জন্য সরকারি খরচের মানে কী?

তবে এদিনের নোটিস লাগানোর ঘটনাকে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন পর্যবেক্ষকদের অনেকে। তাঁদের বক্তব্য, শিবসেনা কঙ্গনাকে টের পাওয়াতে চাইছে। এখন দেখার অভিনেত্রী নিজে এ নিয়ে কী বলেন।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More