শনিবার, অক্টোবর ১৯

কলকাতা আসার পথে বিমানে শ্বাসকষ্ট, পরে হাসপাতালে মৃত্যু যাত্রীর

দ্য ওয়াল ব্যুরো: বিমানের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন যাত্রী। পরে হাসপাতালে মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে, চেন্নাই থেকে কলকাতাগামী স্পাইসজেটের বিমানের উড়ানের পর শ্বাসকষ্ট শুরু হয় ওই যাত্রীর।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম অশোক কুমার (৪৮)। রবিবার চেন্নাই থেকে স্পাইসজেটের বিমান ৬২৩ ওড়ার কিছুক্ষণের মধ্যেই শ্বাসকষ্ট হতে থাকে অশোকবাবুর। বিমান ভুবনেশ্বরে  পাইলট। জরুরি অবতরণ করান পাইলট। জরুরি অবতরণের পর শুরু হয় প্রাথমিক চিকিৎসা। পরে হাসপাতালে নিয়ে গেলে অশোক কুমারকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। পুলিশ জানিয়েছে, অশোক কুমারের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

স্পাইসজেট কর্তৃপক্ষ জানিয়েছে, রবিবার উড়ানের পরেই বিমানের মধ্যে অসুস্থ হয়ে পড়েন অশোক কুমার নামের ওই যাত্রী। শ্বাসকষ্ট শুরু হওয়ায় এ দিন বেলা সোয়া এগারোটা নাগাদ ভুবনেশ্বরের বিজু পট্টনায়ক বিমানবন্দর জরুরি অবতরণ করানো হয় স্পাইজেটের ওই বিমানটিকে। বিমানবন্দরের চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে নিয়ে যাওয়া হয় একটি স্থানীয় বেসরকারি হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

তবে ঠিক কী কারণে ওই যাত্রীর মৃত্যু হয়েছে তা জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই আসল কারণ জানা যাবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Comments are closed.