রবিবার, জানুয়ারি ১৯
TheWall
TheWall

বউয়ের জন্মদিনে বেড়াতে বেরিয়ে তাঁর সামনেই বাজ কেড়ে নিল প্রাণ

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: স্ত্রীর জন্মদিন ছিল বৃহস্পতিবার। তাই স্ত্রী এবং আড়াই বছরের মেয়েকে নিয়ে ঘুরতে এসেছিলেন ভিক্টোরিয়া মেমোরিয়ালে। দুপুর গড়াতে না গড়াতেই আকাশে মেঘের গর্জন আর বৃষ্টি শুরু। তারপর একের পর এক বাজ পড়া। দমদম বিবেকানন্দ পল্লীর বাসিন্দা সুবীর পাল স্ত্রী সঙ্গীতা পাল ও মেয়ে সনবিকে নিয়ে আশ্রয় নেন ভিক্টোরিয়ার ভিতরেই একটি গাছের তলায়। কিন্তু সেখানেই সব শেষ। বাজ পড়ে মৃত্যু হয় সুবীরের (৩৫)।

স্ত্রী সঙ্গীতাও আহত হন। প্রাথমিক চিকিৎসার পর জানতে পারেন স্বামীর মৃত্যুর কথা। হাসপাতালেই স্বামীর নিথর দেহের উপর কান্নায় ভেঙে পড়েন স্ত্রী। শোকের ছায়া বিবেকানন্দ পল্লীতেও।

এ দিন বাজ পড়ে ভিক্টোরিয়া এলাকাতেই আহত হয়েছেন ১৬ জন। তাঁদের নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। গত সোমবারই বাজ পড়ে পুরুলিয়া, দক্ষিণ চব্বিশ পরগনা ও হুগলি মিলিয়ে মোট ১১ জনের প্রাণ গিয়েছিল। এর মধ্যে শুধু পুরুলিয়াতেই মৃত্যু হয়েছিল ৭ জনের। এ দিনও পুরুলিয়ায় বাজ পড়ে মৃত্যু হয়েছে তিন জনের।

শুক্রবার বিকেল থেকে বজ্রবিদ্যুৎ সহ তুমুল বৃষ্টি শুরু হয়েছে কলকাতায়। ঘণ্টা খানেকের বৃষ্টিতেই জল জমেছে কলকাতার বিভিন্ন অংশে। আগামী ৪৮ ঘণ্টা দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় মাঝারি থেকে ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করেছে আবহাওয়া দফতর। ভারী বৃষ্টি হতে পারে কলকাতাতেও। উত্তরবঙ্গের বিভিন্ন জেলাতেও ভারী বৃষ্টির সতর্কতা জারি করছে আবহাওয়া দফতর।

Share.

Comments are closed.