সোমবার, আগস্ট ১৯

‘দিদির হাত মজবুত করতে এক হয়ে লড়ব,’ শিয়ালদার মঞ্চ থেকে মিমি

দ্য ওয়াল ব্যুরো: একুশের উত্তাপ বাড়ছে। রবিবার সকাল থেকেই  হাওড়া, শিয়ালদহ সমেত শহরের বিভিন্ন প্রান্ত থেকে মিছিল ধর্মতলামুখী হবে। তার আগে শনিবার সন্ধেয় শিয়ালদার মঞ্চে দেখা গেল যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীকে। সঙ্গে ছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক-সহ অনেকে।

রাত আটটা নাগাদ শিয়ালদা স্টেশন চত্বরে আসেন মিমি। ছিলেন মিনিট পনেরো। যাদবপুরের সাংসদ বলেন, “আমরা দিদির হাত শক্ত ও মজবুত করতে এক হয়ে লড়ব। দূর দূরান্ত থেকে আপনারা এসেছেন দিদির হাত মজবুত করতে। আমি উত্তরবঙ্গের মেয়ে। আমি বলছি, উত্তরবঙ্গ থেকে অনেক মানুষ এসেছেন। অন্যান্য জেলা থেকে এখনও আসছেন। কাল ধর্মতলা ভরে যাবে।”

একুশে জুলাইয়ের মঞ্চে শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে ধর্মতলায় ভিক্টোরিয়া হাউসের সামনে। বিপুল ভিড় সামলাতে ও শহরের ট্রাফিক ব্যবস্থা সচল রাখতে পদস্থ পুলিশকর্মীদের প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন কলকাতা পুলিশ কমিশনার অনুজ শর্মা। নিরাপত্তার দায়িত্বে বহাল করা হয়েছে প্রায় হাজার পাঁচেক পুলিশকর্মী। তা ছাড়াও ভিড়ের মধ্যে থাকবেন গোয়েন্দা এবং মহিলা পুলিশকর্মীরা।

ইতিমধ্যেই শহর ও জেলার নানা প্রান্ত তৃণমূল কর্মী এবং সমর্থকেরা আসতে শুরু করেছেন। উত্তরবঙ্গের সমর্থকেরা ইতিমধ্যেই শহরে এসে গিয়েছেন বলে সূত্রের খবর। তাঁদের খাওয়া-থাকার বন্দোবস্ত করা হয়েছে সল্টলেক সেন্ট্রাল পার্কে।

Comments are closed.