TheWall

সৃজিতের নতুন ‘সই’ মিথিলা, বিয়ের আসরে নজর কাড়ল ছোট্ট আইরা

0

দ্য ওয়াল ব্যুরো: বিয়ের পর থেকে মিথিলাকে সই বলেই ডাকছেন সৃজিত! অন্তত পরিচালকের ইনস্টাগ্রাম দেখে সে কথাই বলছেন ভক্তরা। শুক্রবার সন্ধ্যায় রেজিস্ট্রি ম্যারেজের পরেই মিথিলার সঙ্গে একটি ছবি ইনস্টাতে শেয়ার করেন সৃজিত মুখোপাধ্যায়। ক্যাপশনে লেখেন ‘সই’।

আরও পড়ুন- সৃজিতের স্ত্রী মিথিলা কে, চিনে নিন বাংলাদেশি অভিনেত্রীকে

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চারহাত এক হয়েছে টলিউড পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশের অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলার।

শুক্রবার সন্ধ্যাতেই ঘরোয়া অনুষ্ঠান করে রেজিস্ট্রি সেরে নেন মিথিলা এবং সৃজিত। আয়োজন ছিমছাম হলেও কমতি ছিল কোনও কিছুরই। জানা গিয়েছে, মেয়ের বিয়েতে ঢাকা থেকে হাজির ছিলেন মিথিলার বাবা-মা এবং ভাই। এসেছিল অভিনেত্রীর ছোট্ট মেয়ে আইরাও। আর সৃজিতের তরফে ছিলেন পরিচালকের মা এবং দিদি। অভিনেতা রুদ্রনীল ঘোষকেও এদিনের অনুষ্ঠানে হাজির থাকতে দেখা যায়। এসেছিলেন শ্রীজাতও। অনেকেই বলছেন বিয়ে উপলক্ষে ঢাকা থেকে নাকি এসেছে ইলিশও। শোনা গিয়েছে, দক্ষিণ কলকাতায় নিজের ফ্ল্যাটেই রেজিস্ট্রি ম্যারেজ সেরেছেন সৃজিত এবং মিথিলা।

লাল জামদানি শাড়ি আর হাল্কা ডিজাইনের সোনার গয়নায় সেজেছিলেন মিথিলা। সৃজিতের পরনে ছিল কালো পাঞ্জাবি আর লাল জহর কোট। পাত্রীর ঘনিষ্ঠরা জানিয়েছেন, কিছুদিন আগে সৃজিত যখন ঢাকা গিয়েছিলেন তখন বরের জন্য নিজে হাতেই নাকি বিয়ের কেনেকাটা সেরেছিলেন মিথিলা। ছিমছাম সাজে মিঞা-বিবি দু’জনকেই লাগছিল বেশ। আংটি বদল, সইসাবুদের ফাঁকে সৃজিতের সঙ্গে একফাঁকে সেলফিও তুলে নেন মিথিলা। তবে সব জায়গাতেই নজর কেড়েছে ছোট্ট আইরা।

Share.

Comments are closed.