শনিবার, মে ২৫

ফুটপাতে দোকানের ফ্রিজ, কালীঘাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত দু’বছরের শিশু

দ্য ওয়াল ব্যুরো: কালীঘাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক শিশুর। পুলিশ জানিয়েছে, মৃত শিশুটির নাম বর্ধন শর্মা (২)। কালীঘাট ৭ নম্বর সদানন্দ রোডের বাসিন্দা ওই শিশু।

জানা গিয়েছে, সোমবার দুপুরে ফুটপাতের একটি দোকানে রাখা ফ্রিজ থেকে কারেন্টের শক খায় ওই শিশুটি। অচৈতন্য অবস্থায় দুপুর দু’টো নাগাদ এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় বর্ধনকে। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

সূত্রের খবর, দুর্ঘটনা স্থলে একটি ঠাণ্ডা পানীয়ের দোকান ছিল। সেই দোকানের একটি ফ্রিজই রাখা ছিল ফুটপাতের উপর। ওই ফ্রিজ থেকেই আচমকা কারেন্টের শক খায় বাচ্চাটি। জানা গিয়েছে, প্রথমে বাচ্চাটির দিদি কারেন্ট খেয়ে ছিটকে পড়ে। তারপর কারেন্ট লাগে বর্ধনের। দিদি সুস্থ থাকলেও মৃত্যু হয়েছে বর্ধনের।

এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ওই একালায়। উত্তেজিত জনতা ভাঙচুর চালায় ঠাণ্ডা পানীয়ের ওই দোকানটিতে। পরিস্থিতি সামাল দিতে কালীঘাট থানা থেকে বিশাল পুলিশবাহিনী আসে ঘটনাস্থলে। পুলিশ জানিয়েছে, ওই ঠাণ্ডা পানীয়ের দোকানটিকে সিল করে দেওয়া হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে দোকানের জিনিসপত্রও। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছ বলেই জানিয়েছে পুলিশ।

 

 

Shares

Leave A Reply