শনিবার, জানুয়ারি ২৫
TheWall
TheWall

শর্তসাপেক্ষে জামিন আরসালানের, ১৩ দিনের পুলিশ হেফাজত রাঘিবের

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: জাগুয়ার দুর্ঘটনা কাণ্ডে শর্তসাপেক্ষে জামিন পেলেন আরসালান পারভেজ এবং তাঁর মামা মহম্মদ হামজা। অন্যদিকে মূল অভিযুক্ত রাঘিব পারভেজকে ১৩ দিনের অর্থাৎ ৩ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল কোর্ট।

পুলিশ সূত্রে খবর, পাঁচ হাজার টাকার বিনিময়ে আরসালান এবং হামজাকে জামিন দিয়েছেন বিচারক। জানা গিয়েছে, আপাতত আরসালানকে পুলিশের কাছে পাসপোর্ট জমা রাখতে হবে। পাশাপাশি আইও-র কাছে সপ্তাহে একদিন করে হাজিরাও দিতে হবে। বৃহস্পতিবার ব্যাঙ্কশাল কোর্টে হাজির ছিলেন আরসালান পারভেজ, তাঁর মামা মহম্মদ হামজা এবং মূল অভিযুক্ত রাঘিব পারভেজ।

কলকাতার রাস্তায় এই দুর্ঘটনা ঘটে শুক্রবার মাঝরাতে।  বিড়লা তারামণ্ডল থেকে কলামন্দিরের দিকে যাচ্ছিল ঘাতক জাগুয়ারটি। অন্যদিকে তখন পার্ক স্ট্রিট থেকে মিন্টো পার্কের দিকে যাচ্ছিল একটি মার্সিডিজ গাড়ি। লাউডন স্ট্রিট ও শেক্সপিয়ার সরণির সংযোগস্থলে প্রথমে প্রবল গতিতে এসে জাগুয়ারটি ধাক্কা মারে মার্সিডিজে। পুলিশ জানিয়েছে, জাগুয়ারটির গতি এতটাই বেশি ছিল, যে মার্সিডিজে ধাক্কা মারার পরে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রবল গতি পাশের একটি পুলিশ কিয়স্কে ধাক্কা মারে। ধাক্কার জেরে কিয়স্কটি হেলে যায়। সেই কিয়স্কের পাশেই দাঁড়িয়েছিলেন তিন জন। তাঁদের দু’জনকে পিষে দেয় জাগুয়ার। মৃত দু’জনের নাম কাজি মহম্মদ মইনুল আলম ( ৩৬ ) ও ফারহানা ইসলাম তানিয়া ( ২৮ )। দু’জনেই বাংলাদেশের ঢাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

প্রাথমিক ভাবে আরসালান পারভেজকে গ্রেফতার করে পুলিশ। পরে জানা যায় আরসালান পারভেজ নয়, দুর্ঘটনার দিন জাগুয়ারের স্টিয়ারিং ছিলেন রাঘিব পারভেজ। এরপরেই গ্রেফতার হয় রাঘিব পারভেজ এবং তাঁর মামা মহম্মদ হামজা।

Share.

Comments are closed.