রবিবার, ডিসেম্বর ৮
TheWall
TheWall

শহরে পুলিশের জালে মাদক পাচারকারী, উদ্ধার ১০ লক্ষ টাকার হেরোইন

দ্য ওয়াল ব্যুরো : ফের শহরে এক মাদক পাচারকারীকে ধরল পুলিশ। তাঁর কাছ থেকে ১৩০ গ্রাম হেরোইন উদ্ধার হয়েছে যার বাজার মূল্য ১০ লক্ষ টাকা।

পুলিশ সূত্রে খবর, বেশ কয়েকদিন ধরে তাদের কাছে খবর আসছিল রাজ্যের বাইরে থেকে একটি চক্র শহরে এসে মাদক বিক্রি করছে। খোঁজ নেওয়া শুরু করেছিল পুলিশ। শনিবার গোপন সূত্রে পুলিশ খবর পায় যে রবিবার শিপিং কর্পোরেশনের কাছে এই মাদক বিক্রি করার জন্য একজন আসবে।

খবর পেয়ে রবিবার নির্দিষ্ট সময়ে শিপিং কর্পোরেশনের কাছে ঘাঁটি গাড়ে সাদা পোশাকের পুলিশ। এক ব্যক্তিকে বেশ কিছুক্ষণ ধরে সেখানে ঘোরাঘুরি করতে দেখে তাঁদের সন্দেহ হয়। কর্তব্যরত পুলিশ আধিকারিকরা ওই ব্যক্তিকে সেখানে ঘোরাঘুরি করার কারণ জিজ্ঞাসা করলে তিনি কোনও উত্তর দিতে পারেননি। তাঁকে ধরে তাঁর ব্যাগ পরীক্ষা করতেই এই হেরোইন উদ্ধার হয়।

তারপর তাঁকে থানায় ধরে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। এই মাদক পাচার চক্রের সঙ্গে আর কে কে যুক্ত আছে সে ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তির নাম ভরত রাও। তাঁর বাড়ি মধ্যপ্রদেশের মান্দাসোরে। তাঁর বিরুদ্ধে মাদক আইনের একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

মাসখানেক আগেই কলেজ পড়ুয়াদের মাদক বিক্রি করার সময় একটি দলকে গ্রেফতার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। এই মাদক পাচার চক্রের সঙ্গে শহরের একাধিক প্রভাবশালী নাম যুক্ত ছিল বলে জানা গিয়েছে।

Comments are closed.