শুক্রবার, ডিসেম্বর ৬
TheWall
TheWall

চুপিচুপি হাসপাতাল ছাড়লেন নুসরত, অসুস্থতা নিয়ে বাড়ল জল্পনা

দ্য ওয়াল ব্যুরোরবিবার রাতে অসুস্থ হয়ে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। সোমবার সন্ধেবেলা ছেড়ে দেওয়া হয় তাঁকে। কিন্তু এই ছেড়ে দেওয়া নিয়েও দেখা গেল জল্পনা। জানা গিয়েছে ‘ডিসচার্জ এগেন্সট মেডিক্যাল অ্যাডভাইস’-এ সই করিয়ে ছুটি দেওয়া হয়েছে নুসরতকে।

হাসপাতাল সূত্রে খবর, সোমবার বিকেল পাঁচটা নাগাদ ৩৭৬ নম্বর কেবিনে পাঠানো হয় নুসরতকে। তারপর থেকেই নাকি ক্রমাগত ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করতে থাকেন নুসরত ও তাঁর পরিবারের লোক। অবশেষে ‘ডিসচার্জ এগেন্সট মেডিক্যাল অ্যাডভাইস’-এ সই করিয়ে সন্ধ্যা ৭টা নাগাদ কিছুটা আড়াল করেই হাসপাতাল থেকে বের করা হয় তাঁকে। তারপর বাড়ি নিয়ে যাওয়া হয় নুসরতকে। এভাবে গোপনে ছুটি চাওয়া ও দেওয়া নিয়েই শুরু হয়েছে নতুন জল্পনা।

রবিবার ছিল নুসরতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। জানা গিয়েছে সেই পার্টির পরেই নাকি অসুস্থ হয়ে পড়েন সাংসদ। নুসরতের পরিবারের দাবি, বহুদিন ধরেই তাঁর শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। সেটাই রবিবার বেশি রাতে বাড়াবাড়ির আকার নেয়। যদিও একটি সূত্রের মতে, ওষুধের ওভার ডোজের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ থানায় রিপোর্ট করেছে বলে জানা গিয়েছে। যদিও হাসপাতাল বা ফুলবাগান থানার পক্ষ থেকে এ ব্যাপারে কেউ কিছু বলেননি।

রবিবার রাত থেকে আইসিইউতেই রাখা হয়েছিল বসিরহাটের সাংসদকে। সোমবার দুপুরের পর কেবিনে নিয়ে যাওয়া হয় তাঁকে। তারপর সন্ধেবেলা নুসরত জাহানকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

লোকসভা ভোটের পরই বিয়ে করেন নুসরত। নায়িকার ওয়েডিং ডেস্টিনেশন ছিল তুরস্কের বোদরুম শহর। বিয়ের কারণে সংসদে শপথও নিয়ে ছিলেন দেরিতে। তারপর থেকে একাধিক ঘটনায় শিরোনামে এসেছেন এই নায়িকা। শাখা, সিঁদুর পরে লোকসভায় শপথ নেওয়া থেকে দশমীতে চালতাবাগানের মণ্ডপে সিঁদুর খেলা—মৌলবাদীদের তোপের মুখে পড়তে হয়েছিল সেলুলয়েড থেকে রাজনীতিতে পা রাখা নুসরতকে। এবার তাঁর অসুস্থতা নিয়েও জল্পনা তৈরি হল নানা মহলে।

Comments are closed.