মঙ্গলবার, জানুয়ারি ২১
TheWall
TheWall

রাজীবের খোঁজে হন্যে সিবিআই, বডিগার্ড লাইন্স থেকে পার্ক স্ট্রিটে চলল তল্লাশি

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: শনিবার আলিপুর আদালত আগাম জামিন খারিজ করে দেওয়ার পর রবিবার রাজীব কুমারের খোঁজে তল্লাশি চালাল সিবিআই। এ দিন আলিপুর বডিগার্ড লাইন্স থেকে তাঁর সরকারি বাসভবন ৩৪ নম্বর পার্কে স্ট্রিটের ঠিকানায় তল্লাশি চালাল কেন্দ্রীয় তদন্ত এজেন্সি।

এ দিন দুপুরে আলিপুর বডিগার্ড লাইন্সে কলকাতা সশস্ত্র পুলিশের কন্ট্রোল রুমে যান সিবিআইয়ের ৫ অফিসার। কথা বলেন পুলিশ আধিকারিকদের সঙ্গে। মিনিট দশেক থাকার পর আলিপুর বডিগার্ড লাইন্স থেকে বেরিয়ে যায় সিবিআই টিম।

অন্যদিকে এক মহিলা অফিসারের নেতৃত্বে ৩৪ নম্বর পার্ক স্ট্রিটে রাজীব কুমারের বাড়িতে যায় সিবিআইয়ের চার সদস্যের দল। সিবিআই সূত্রে দাবি, একটি চিটফান্ড মামলায় নোটিস দিতেই আজ সেখানে যান তদন্ত সংস্থার আধিকারিকরা। গতকালও রাজীবের বাড়িতে গিয়ে তাঁর স্ত্রীর সঙ্গে কথা বলেন সিবিআই অফিসাররা।

আদালতে সিবিআইয়ের তরফে স্পষ্ট করে বলে দেওয়া হয়েছে রাজীব কুমার পলাতক। গত কয়েকদিনে কোথায় না গিয়েছে গোয়েন্দারা। জোকার গেস্ট হাউস থেকে আমতলার হোটেল- জায়গায় জায়গায় হানা দিয়েছে সিবিআই। নবান্ন পর্যন্ত পৌঁছে গিয়েছে তদন্ত এজেন্সি। কিন্তু খোঁজ মেলেনি কলকাতা ও বিধাননগরের প্রাক্তন নগরপালের। এ দিনও তাঁর খোঁজ চলল। কিন্তু বিকেল পর্যন্ত খোঁজ মিলল না। ফলে প্রশ্ন রয়েই গেল, রাজীব কুমার কোথায়?

 

Share.

Comments are closed.