কলকাতায় ফের শ্লীলতাহানি টেলি অভিনেত্রীর, আবারও কাঠগড়ায় বেপরোয়া বাইক চালক

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: ভর সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় ফের শ্লীলতাহানির শিকার টেলি অভিনেত্রী। আবারও অভিযোগের তির বেপরোয়া বাইক চালকের দিকে।

    ঘটনাস্থল বিজয়গড়।  রূপান্বিতা দাস নামের ওই টেলি অভিনেত্রীর অভিযোগ, রবিবার সন্ধ্যায় বিজয়গড়ের একটি ক্যাফেতে যাচ্ছিলেন তিনি। সে সময় আচমকাই তাঁর দিকে ধেয়ে আসে একটি বাইক। রূপান্বিতার অভিযোগ, বাইকের চালক তাঁর গায়ে হাত দেন। তাঁর সঙ্গে অশ্লীল ভাষায় কথা বলেন। এবং চরম অভব্য আচরণ করেন। এরপরেই চিৎকার করে বাইকের পিছনে ধাওয়া করেন রূপান্বিতা। স্পিড বাড়িয়ে পালিয়ে যায় বাইক চালক। কিন্তু খানিক বাদেই ফের ওই বাইক চালক ফিরে আসেন বলে অভিযোগ। গোটা ঘটনার কথা নিজের ফেসবুক প্রোফাইলেও শেয়ার করেন রূপান্বিতা।

    Humiliated by a unknown person..bike no 5463..Disappointed by police working progress…Please take action asap…#kolkatapolice#kolkatapolicetraffic#24ghanta#abpananda#news18bangla

    Rupanita Das এতে পোস্ট করেছেন রবিবার, 21 জুলাই, 2019

    রূপান্বিতা জানিয়েছেন, স্থানীয় কয়েকজন যুবককে গিয়ে গোটা ঘটনা বলেন তিনি। রবিবার সন্ধে সাড়ে সাতটা নাগাদ ঘটে এই ঘটনা। এরপর অভিযোগ জানাতে যাদবপুর থানায় যান অভিনেত্রী। কিন্তু সেখানে পুলিশ তাঁকে প্রাথমিক ভাবে সহযোগিতা করেনি বলে দাবি করেছেন অভিনেত্রী। তিনি বলেন, “অভিযোগ শুনে প্রথমে অফিসার আমায় জিজ্ঞেস করেন আমি বাইকের ছবি কেন তুলতে পারিনি। কেন ঘটনাটা ভিডিয়ো করিনি। কেন বাইকের নম্বর দেখিনি। যদিও বাইকের শেষ চারটে নম্বর আমি দেখেছিলাম।”

    রূপান্বিতা বলেন, “আমি তো জানতাম না আমার সঙ্গে এমন হবে। ফোন রেডি করে ভিডিয়ো তুলবো বলেও প্রস্তুত ছিলাম না। ঘটনায় এতটাই চমকে যাই অন্ধকারে ঠিক আভবে বাইকের নম্বরও খেয়াল করতে পারিনি। তবে বাইকের রঙ ছিল লাল-কালো। চালকের পরনে ছিল সাদা-সবুজ ডোরা কাটা টি শার্ট। পুলিশকে সব জানিয়েছি।” যদিও পুলিশের দাবি, অভিযোগ পাওয়ার পরেই তারা তদন্ত শুরু করেছে। সোমবার রূপান্বিতার সঙ্গে কথাও বলেছে পুলিশ। যদিও এখনও অভিযুক্ত বাইক চালক ধরা পড়েনি। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। অপরাধীকে শনাক্ত করার চেষ্টা চলছে।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More