শনিবার, ডিসেম্বর ১৪
TheWall
TheWall

পঞ্চমীর সকালে বিধাননগরে অবরোধ অটোচালকদের, দুর্ভোগে নিত্যযাত্রীরা

দ্য ওয়াল ব্যুরো: পঞ্চমীর সকালে অবরোধে সামিল হলেন উল্টোডাঙার বিভিন্ন রুটের অটোচালকরা। তীব্র যানজটে দুর্ভোগে নিত্যযাত্রীরা।

কিন্তু কী নিয়ে এই ধর্মঘট?

জানা গিয়েছে, পুজোর ভিড় সামলাতে অটো পরিষেবা বন্ধ রাখার নির্দেশিকা জারি করেছিল পুলিস। তারই প্রতিবাদে পথ অবরোধে সামিল হয়েছিলেন অটোচালকরা। পুজোর জন্য জারি হওয়া নির্দেশিকায় বলা হয়েছিল পুজোর চারদিন অর্থাৎ ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত বিকেল ৪টে থেকে ভোর ৪টে পর্যন্ত উলটোডাঙা থেকে বিধাননগরের চারটি রুটে অটো পরিষেবা বন্ধ রাখতে হবে। বুধবার চতুর্থীর দিন এই নির্দেশিকা জারি করেছিল পুলিশ।

এরপরেই বৃহস্পতিবার সকালে অবরোধে সামিল হন বিভিন্ন রুটের অটোচালকরা। তাঁদের দাবি, এই দীর্ঘ সময় অটো চালানো বন্ধ রাখলে পুজোর মধ্যে ব্যাপক ভাবে মার খাবে তাঁদের রুজিরুটি। এ দিন সকালে প্রায় একঘণ্টা ধরে চলে অবরোধ। তারপর শর্তসাপেক্ষে অবরোধ তোলেন অটোচালকরা। জানিয়ে দেন নির্দেশিকা প্রত্যাহার না করা হলে ফের অবরোধ করবেন তাঁরা।

বৃহস্পতিবার পঞ্চমী হলেও অধিকাংশ অফিসই খোলা রয়েছে। এ দিন সকালে অটোচালকদের অবরোধের জন্য তাই দুর্ভোগে পড়েন নিত্যযাত্রীরা। বিধাননগর থেকে সল্টলেকের বিভিন্ন জায়গায় এবং সেক্টর ফাইভে যেতে রীতিমতো ঝামেলায় পড়তে হয় সাধারণ মানুষকে। পুজোর মুখেই সাতসকালে নাকাল হন নিত্যযাত্রীরা।

Comments are closed.