শনিবার, মার্চ ২৩

#Breaking: আত্মঘাতী অবসরপ্রাপ্ত আইপিএস গৌরব দত্ত

দ্য ওয়াল ব্যুরো: মঙ্গলবার বিকেলে আত্মহত্যা করেছেন অবসরপ্রাপ্ত আইপিএস গৌরব চন্দ্র দত্ত। সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে। সেখানেই গৌরব দত্তকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সল্টলেকের একটি আবাসনে একাই থাকতেন গৌরব চন্দ্র দত্ত। মঙ্গলবার সেখানেই আত্মহত্যা করেন তিনি। পুলিশ সূত্রে খবর, কবজিতে গভীর ক্ষত ছিল গৌরব দত্তর। অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

অবসর নেওয়ার আগে পশ্চিমবঙ্গ পুলিশের আইজিপি র‍্যাঙ্কের অফিসার ছিলেন গৌরব দত্ত। ২০১৮ সালের ডিসেম্বর মাসে স্বেচ্ছাবসর নিয়েছিলেন তিনি। আর অবসর নেওয়ার কয়েকদিনের মধ্যেই আত্মহত্যা করলেনেই প্রাক্তন আইপিএস অফিসার। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বুধবার ময়নাতদন্ত হবে বলে জানিয়েছেন তদন্তকারী অফিসাররা।

ইতিমধ্যেই গৌরব দত্তর ফ্ল্যাটে গিয়েছেন তদন্তকারী অফিসাররা। ফ্ল্যাটের আসবাবপত্র থেকে শুরু করে খুঁটিয়ে দেখা হচ্ছে সবকিছুই। অফিসাররা জানিয়েছেন, আবাসনের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। পারিবারিক অশান্তির জেরেই এই আত্মহত্যা নাকি প্রাক্তন আইপিএস অফিসারের মৃত্যুর পিছনে রয়েছে অন্য কোনও কারণ, আপাতত সেটাই খতিয়ে দেখছে পুলিশ।

Shares

Comments are closed.