মঙ্গলবার, নভেম্বর ১২

কতই রঙ্গ দেখি দুনিয়ায়! বিয়ের আসরে ঢুকে প্রাক্তন প্রেমিকের জামা ধরে টানাটানি প্রেমিকার, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: নিজের প্রাক্তন প্রেমিকের বিয়েতে গিয়েছেন কখনও? বা গেলেও কতটা সংযম ধরে রেখে হাসি মুখে লোক-লৌকিকতা করেছেন? এই মেয়েটি কিন্তু সংযমের ধার ধারেননি। রীতিমতো টানা, হেঁচড়া করে প্রাক্তন প্রেমিককে বোঝাতে চেয়েছেন, তিনি তাঁকে কতই না ভালোবাসতেন থুড়ি এখনও ভালোবাসেন।

কোনও সিনেমার গল্প নয়। এমন ঘটনা ঘটেছে চিনে। ঝাঁ চকচকে বিয়ের আসর। কালো স্য়ুটের তরুণের পাশে সাদা বিয়ের গাউনে হাসি মুখে তরুণী। বিয়ে শুরু হতে সময় মাত্র কিছুক্ষণের। আচমকাই একটা বুক ফাটা আর্তনাদে চমকে ওঠেন অতিথিরা। সম্বিত ফিরতে দেখেন, বরের পায়ের কাছে হাঁটু মুড়ে বসে এক তরুণী। তাঁর পরনেও বিয়ের পোশাক।

‘‘চলে যেও না প্লিজ। আমারই ভুল ছিল মানছি। এখনও তোমাকে ভালোবাসি,’’ প্রথমে মৃদু স্বরে প্রেমালাপ, বর রাজি না হলে শুরু হয় টানা হেঁচড়া। প্রথমে হাত ধরে অল্প টান, শেষে পায়ের কাছে বসে কালো স্য়ুটটাকেই টার্গেট করেন বরের প্রাক্তন প্রেমিকা। তরুণের তখন ভ্যাবাচ্যাকা দশা। একদিকে প্রাক্তন প্রেমিকার উৎপাত, অন্যদিকে বিয়ে করতে যাওয়া বধূর মুখ ততক্ষণে রাগে লাল।  তরুণের হাত ছাড়িয়ে, মুখ বিকৃত করে তিনি ততক্ষণে ঘটনাস্থল থেকে উধাও।

বিয়েবাড়ির অতিথিদের কথা তো বলাই বাহুল্য। রূপোলি পর্দার ছবি দেখার মতো হাঁ করে সকলেই এমন তাজ্জব ঘটনা দেখে চলেছেন। মধুরেণ সমাপয়েৎ হলো কিনা সেটা অবশ্য কারওর জানা নেই। বিয়েটা ঠিক কার সঙ্গে হলো, প্রাক্তন প্রেমিকারই বা শেষ পর্যন্ত কী হলো, সেটা জানা যায়নি। তবে ঘটনার ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর সেই ভিডিও দেখে হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে।

আরও পড়ুন:

সাদা ঘোড়ার পিঠে সওয়ার সেই বিস্ময়বালিকার নাম কৃষ্ণা, আনন্দ মাহিন্দ্রা বললেন ‘আমার হিরো’

Comments are closed.