শুক্রবার, এপ্রিল ২৬

আজব ঝগড়া! রেস্তোরাঁর বিল মেটাতে নারাজ স্ত্রী, রাগে পুলিশ ডাকলেন স্বামী

দ্য ওয়াল ব্যুরো: দাম্পত্য কলহ তো ঘর ঘর কি কাহানি! তবে এমন ঝগড়ার কথা শুনেছেন কখনও?

চটপটা চাইনিজ খাওয়ার পরই শুরু হয়েছিল ঝগড়া। নিভু নিভু আলোয় চাইনিজ সিফুড রেস্তোরাঁয় রোম্যান্টিক ডিনার তো শেষ, এ বার মোটা অঙ্কের টাকার বিলটা মেটাবে কে? সাধারণত স্বামীরাই উদারচিত্তে পকেট থেকে ওয়ালেট বার করে স্টাইলের সঙ্গে বিলের টাকা আর টিপস দিয়ে দেন ওয়েটারের হাতে, তবে এ ক্ষেত্রে তেমনটা হয়নি। লাইফ পার্টনার যখন, তখন বিলের টাকার আধাআধি বখরা হওয়াই উচিত। এমনটাই ভেবেছিলেন স্বামী। কিন্তু, স্ত্রী নারাজ। মুখ বেঁকিয়ে, হাত তুলে রীতিমতো বিদ্রোহ ঘোষণা করে দেন স্ত্রী। তবে ছাড়বার পাত্র নন স্বামীও। তিনি কী করলেন জানেন?

পকেট থেকে ফোন বার করে সোজা ডায়াল করলেন সিডনির পুলিশ কন্ট্রোল ‘০০০’ নম্বরে। বেশ রাগের সঙ্গেই পুলিশকে জানালেন, তাঁর স্ত্রী বিলের টাকা দিতে রাজি নয়। এতএব স্ত্রীকে যেন গ্রেফতার করে পুলিশ। জরুরি পরিষেবার নম্বরে ফোন করে নানা রকম মস্করা আগেও অনেকবার হয়েছে। তাই এমন অভিযোগ শুনে পুলিশও খাপ্পা। বেশ ঝাঁঝিয়েই পুলিশ কর্তা উত্তর দেন, “কোনও গুরুতর অপরাধ বা প্রাণ সংশয়ের ঘটনা ঘটলেই পুলিশ কন্ট্রোলে ফোন করা যায়। দাম্পত্য কলহ মেটানো পুলিশের কাজ নয়।”

অস্ট্রেলিয়ান দম্পতির এমন ঝগড়ার কথা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাঁদের কীর্তিকলাপ দেখে হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে। কেউ ঠাণ্ডা মাথায় পরিস্থিতির মোকাবিলা করার পরামর্শ দিয়েছেন, আবার কেউ জরুরি পরিষেবার নম্বরে এমন অবিবেচকের মতো ফোন করার জন্য কড়া সমালোচনাও করেছেন। তবে সব কিছুর মধ্যে চাইনিজ রেস্তোরাঁর বিল শেষ পর্যন্ত কে মিটিয়েছেন সেটা সম্ভবত ব্রহ্মাই জানেন।

Shares

Comments are closed.