আরও ৬১ হাজার আক্রান্ত ভারতে, সুস্থও হয়েছেন ৫৬ হাজার

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের বুলেটিন অনুসারে ১২ অগস্ট বুধবার সকাল ৮টা পর্যন্ত ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ২৩,২৯,৬৩৮। কোভিড-১৯ সংক্রমণে মৃত্যু হয়েছে ৪৬,০৯১ জনের। সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ১৬,৩৯,৫৯৯ জন। ভারতে এখন অ্যাকটিভ কেস ৬,৪৩,৯৪৮।

গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় আক্রান্ত হয়েছেন ৬০,৯৬৩ জন। মৃত্যু হয়েছে ৮৩৪ জনের। সুস্থ হয়েছেন ৫৬,১১০ জন। ভারতে এখন সুস্থতার হার ৭০.৩৮ শতাংশ। আর মৃত্যুহার ১.৯৯ শতাংশ।

ভারতের কোভিড পরিসংখ্যানে শীর্ষে রয়েছে মহারাষ্ট্র। এখানে করোনা আক্রান্তের সংখ্যা ৫,২৪,৫১৩। সংক্রমণে মৃত্যু হয়েছে ১৮,০৫০। সুস্থ হয়েছেন ৩,৫৮,৪২১ জন। মহারাষ্ট্রে এখন অ্যাকটিভ কেসের সংখ্যা ১,৪৮,০৪২।

দ্বিতীয় স্থানে রয়েছে তামিলনাড়ু। এখানে করোনা আক্রান্তের সংখ্যা ৩,০২,৮১৫। মৃত্যু হয়েছে ৫০৪১। সংক্রমণ সারিয়ে সুস্থ হয়েছেন ২,৪৪,৬৭৫ জন। তামিলনাড়ুতে অ্যাকটিভ কেস ৫৩,০৯৯।

তৃতীয় স্থানে রয়েছে অন্ধ্রপ্রদেশ। এখানে করোনা আক্রান্তের সংখ্যা ২,৩৫,৫২৫। সংক্রমণে মৃত্যু হয়েছে ২১১৬ জনের। সুস্থ হয়েছেন ১,৪৫,৬৩৬। অন্ধ্রপ্রদেশে অ্যাকটিভ কেস ৮৭,৭৭৩।

চতুর্থ স্থানে রয়েছে কর্নাটক। এখানে করোনা আক্রান্তের সংখ্যা ১,৮২,৩৫৪। মৃত্যু হয়েছে ৩৩১২ জনের। সংক্রমণ সারিয়ে সুস্থ হয়েছেন ৯৯,১২৬ জন। কর্নাটকে অ্যাকটিভ কেস ৭৯,৯১৬।

পঞ্চম স্থানে রয়েছে দিল্লি। রাজধানী শহরে করোনা আক্রান্তের সংখ্যা ১,৪৬,১৩৪। সংক্রমণে মৃত্যু হয়েছে ৪১৩১ জনের। সুস্থ হয়েছেন ১,৩১,৬৫৭ জন। দিল্লিতে অ্যাকটিভ কেস ১০,৩৪৬।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More