সোমবার, মে ২৭

দিল্লিতে চলন্ত গাড়িতে আগুন লেগে মৃত্যু হলো মা ও দুই মেয়ের

দ্য ওয়াল ব্যুরো: গাড়িতে আগুন ধরে ভিতরেই পুড়ে মৃত্যু হলো এক পরিবারের তিন জনের। রবিবার এই ঘটনা ঘটেছে নয়াদিল্লিতে। মৃতেরা মা ও দুই মেয়ে। গাড়ির চালক ছিলেন মৃতা মহিলার স্বামী। তিনি ও তাঁদের আর এক মেয়ে বেঁচে গেছেন। গাড়িটিতে কী ভাবে আগুন লাগল তা পরিষ্কার না হলেও পুলিশের অনুমান, গাড়ির কমপ্রেসড ন্যাচারাল গ্যাস বা সিএনজি কোনও ভাবে লিক করেই এই দুর্ঘটনা ঘটেছে।

রবিবার সন্ধ্যায় পূর্ব দিল্লির অক্ষরধাম ফ্লাইওভার দিয়ে মন্দিরে যাচ্ছিল মিশ্র পরিবার। চালকের আসনে ছিলেন উপেন্দ্র মিশ্র। তাঁর পাশে ছিলেন তাঁদের এক মেয়ে। পিছনের সিটে ছিলেন উপেন্দ্রর স্ত্রী বছর পঁয়ত্রিশের রঞ্জনা মিশ্র ও দুই মেয়ে নিক্কি ও রিদ্ধি। আচমকাই গাড়িটিতে আগুন ধরে যায়। মুহূর্তে আগুন গোটা গাড়িতে ছড়িয়ে পড়ে আগুনের গোলার চেহারা নেয়। ফ্লাইওভারের উপর এই ভয়াবহ দৃশ্য দেখে আতঙ্কিত হয়ে পড়েন অন্য গাড়ির যাত্রীরা। উপেন্দ্র দ্রুত সামনের আসনে সে থাকা এক মেয়েকে নিয়ে দরজা খুলে বেরিয়ে যান। কিন্তু দুর্ভাগ্যবশত তাঁর স্ত্রী ও দুই মেয়ে আটকে পড়েন পিছনের সিটে। মুহূর্তে আগুন গ্রাস করে নেয় তাঁদের তিন জনকেই। এতটাই পুড়ে যায় যে দেহ শনাক্ত করাও সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।
পূর্ব দিল্লির পুলিশের ডেপুটি কমিশনার যশমিত সিং জানিয়েছেন, উপেন্দ্র মিশ্র কথা বলার মতো অবস্থায় নেই। অবস্থা কিছুটা স্বাভাবিক হলে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে।

ছবি প্রতীকী

Shares

Comments are closed.