বৃহস্পতিবার, এপ্রিল ২৫

গর্ভবতী স্ত্রীকে খুন, মৃতদেহ পাশে নিয়েই রাতভর ঘুমোলেন স্বামী!

দ্য ওয়াল ব্যুরো: গর্ভবতী স্ত্রীকে খুন করেছেন স্বামী। সারারাত আবার স্ত্রী’র মরদেহের পাশে শুয়েই দিব্যি নিশ্চিন্তে ঘুমিয়েওছেন। পরের দিন সকালে গিয়ে থানায় আত্মসমর্পণ করেন অভিযুক্ত। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্ভবত পারিবারিক অশান্তির জেরেই স্ত্রীকে খুন করেছেন ওই ব্যক্তি।

এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ওসমানাবাদে। বৃহস্পতিবার রাতে বিনোদ ধ্যানসিং পাওয়ারের সঙ্গে ঝগড়া শুরু হয় তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা রাঠোরের। অশান্তির পারদ এতটাই চড়ে যায় যে প্রিয়াঙ্কাকে গলায় ফাঁস লাগিয়ে খুন করেন বিনোদ। তারপর সারারাত স্ত্রীর মৃতদেহের পাশেই শুয়েছিলেন তিনি। শুক্রবার সকালে থানায় গিয়ে আত্মসমর্পণ করেন বিনোদ।

পুলিশ জানিয়েছে পেশায় নার্স ছিলেন প্রিয়াঙ্কা। মাত্র ৯ মাস আগে তাঁর সঙ্গে বিয়ে হয়েছিল বিনোদের। পাঁচ মাসের অন্তঃসত্ত্বাও ছিলেন তিনি। মৃতার পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই বিনোদ অত্যাচার চালাতেন প্রিয়াঙ্কার উপর। এমনকী পণের জন্যও চাপ দেওয়া হতো তাঁকে। মা-বাবা কাছ থেকে টাকা নিয়ে আসার জন্য নিয়মিত শারীরিক এবং মানসিক ভাবে নির্যাতন করতো বিনোদ। এমনটাই অভিযোগ করেছেন প্রিয়াঙ্কার পরিবারের সদস্যরা।

পুলিশ জানিয়েছে, খুনের মামলা রুজু করা হয়েছে অভিযুক্ত বিনোদের বিরুদ্ধে। শুধুই পারিবারিক অশান্তি, নাকি প্রিয়াঙ্কার খুনের পিছনে রয়েছে অন্য কোনও রহস্য, আপাতত সেটাই খতিয়ে দেখছে পুলিশ।

Shares

Comments are closed.