শনিবার, ডিসেম্বর ১৪
TheWall
TheWall

অডি-র ধাক্কায় বাইক থেকে ছিটকে ৩০ ফুট! দেখুন ভিডিয়ো

দ্য ওয়াল ব্যুরো: তীব্র গতিতে ছুটে আসছিল মোটরবাইক। সামনেই চার মাথার মোড়। আচমকাই আর এক প্রান্ত থেকে এসে সটান বাইকে ধাক্কা মারল একটি বিলাসবহুল অডি গাড়ি। চার চাকার ধাক্কায় ছিটকে গেলেন বাইক চালক। শুন্যে উড়ে গিয়ে পড়লেন প্রায় ৩০ ফুট দূরে।

ট্র্যাফিক সিগন্যালের সিসিটিভিতে রেকর্ড হয়েছে এই ফুটেজ। ভিডিয়ো সামনে আসতেই শিউরে উঠেছেন সবাই। পুলিশ জানিয়েছে, একই সপ্তাহে এই নিয়ে দু’বার একই ধরনের দুর্ঘটনা ঘটেছে এই একই ক্রসিংয়ে। জয়পুরের জেডিএ সার্কেলের কাছে ঘটেছে এই মারাত্মক দুর্ঘটনা। গুরুতর ভাবে জখম হয়েছেন ওই বাইক চালক। জয়পুরের এসএমএস হাসপাতালের ট্রমা সেন্টারে চিকিৎসা চলছে অভয় ডাগর নামের ওই ব্যক্তির। পুলিশ জানিয়েছে, অভয়ের বাইকে ধাক্কা মারার পরেই ফেরার হয়ে যায় ঘাতক গাড়িটি। পরে তল্লাশি চালিয়ে গাড়ির চালক সিদ্ধার্থ শর্মাকে গ্রেফতার করেছে জয়পুর পুলিশ।

ইতিমধ্যেই এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন অভয়ের পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে সিদ্ধার্থ শর্মার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় স্পিড লিমিট না মেনে দ্রুত গতিতে গাড়ি চালানোর অভিযোগে মামলা রুজু হয়েছে। এই ঘটনার কদিন আগে দু’জন ব্যক্তিকে এই একই ট্র্যাফিক সিগন্যালে পিষে দেয় দ্রুত গতির একটি গাড়ি। মারা যান ওই দুই ব্যক্তি। এই দুর্ঘটনায় আহত হন আরও ৬ জন। এই দুর্ঘটনার পরেও অচিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

Comments are closed.