বুধবার, জানুয়ারি ২২
TheWall
TheWall

হোটেলের ১২ লক্ষ বিল না মিটিয়ে পগারপার, অভিযুক্ত ব্যবসায়ী

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: হোটেলের বারো লক্ষ টাকার বিল না দিয়ে চলে গেলেন এক ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে চলতি বছরের এপ্রিল মাসে। প্রথম দিকে অভিযুক্ত ব্যবসায়ী হোটেলকে জানান তিনি বিল মিটিয়ে দেবেন। কিন্তু পরে তিনি তাঁর ফোনটি সুইচ অফ করে দেন। পুলিশ তদন্ত করছে। তবে ওই ব্যবসায়ী এই অভিযোগ অস্বীকার করেছেন।

হায়দরাবাদের তাজ বাঞ্জারা হোটেলে টানা ১০২ দিন ছিলেন বিশাখাপত্তনমের ওই ব্যবসায়ী। নাম এ শঙ্কর নারায়ণ। অতদিন থাকার পরে হোটেলের বিল হয় ২৫ লক্ষ ৯৬ হাজার টাকা। তিনি মোট ১৩ লক্ষ ৬২ হাজার টাকা মিটিয়ে দেন হোটেল কর্তৃপক্ষকে। তার পর কাউকে কিছু না বলে চুপচাপ চলে যান হোটেল থেকে। প্রথমে কিছু বুঝতে পারেননি হোটেল পরিচালন কর্তৃপক্ষ। পরে বোঝা যায়, ইচ্ছে করেই টাকা না দিয়ে চলে গেছেন ওই ব্যবসায়ী। তখন ফোনে যোগাযোগ করা হয় শঙ্কর নারায়ণের সঙ্গে। তিনি জানান, টাকা তিনি মিটিয়ে দেবেন। কিন্তু অভিযোগ, তার পরে মোবাইল সুইচ অফ করে সব যোগাযোগ বন্ধ করে দেন ওই ব্যবসায়ী। পরে বাঞ্জারা হিলস থানায় অভিযোগ জানায় হোটেল কর্তৃপক্ষ।

অভিযুক্ত ব্যবসায়ী সব অভিযোগ অস্বীকার করে বলেছেন, তিনি পুরো বিল মিটিয়েই হোটেল ছেড়েছিলেন। তাঁকে বদনাম করার জন্য এই সব করা হচ্ছে বলে তাঁর দাবি। তিনি এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।

 

 

Share.

Comments are closed.