মহারাষ্ট্রে ২ লাখ পেরোল করোনা আক্রান্ত, দিল্লিতে কোভিড পজিটিভ এক লক্ষের দোরগোড়ায়

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: শনিবার মহারাষ্ট্রে করোনায় আক্রান্ত হয়েছে ৭ হাজারেরও বেশি মানুষ। মারাঠা প্রদেশে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ পেরিয়ে গিয়েছে ইতিমধ্যেই। এ দিন মহারাষ্ট্রে করোনায় আক্রান্ত হয়েছেন ৭০৭৪ জন। রাজ্যে কোভিড পজিটিভ মোট ২,০০,০৬৪ জন।

    গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে করোনার সংক্রমণে মৃত্যু হয়েছে ২৯৫ জনের। এ যাবৎ কোভিড-১৯ সংক্রমণে মহারাষ্ট্রে মৃত্যু হয়েছে ৮৬৭১ জনের। মহারাষ্ট্রের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুসারে এখন মারাঠা প্রদেশে অ্যাকটিভ কেসের সংখ্যা ৮৩,২৯৫। ভারতে নভেল করোনাভাইরাসের সংক্রমণের প্রাথমিক পর্যায় থেকেই সবচেয়ে বেশি প্রভাব পড়েছি মহারাষ্ট্রে। বাণিজ্যনগরী মুম্বইতে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত এবং মৃতের সংখ্যা সর্বাধিক।

    শনিবার মুম্বইতে করোনায় আক্রান্ত হয়েছে ১১৬৩ জন। সংক্রমণে মৃত্যু হয়েছে ৬৮ জনের। মুম্বইতে এখন কোভিড আক্রান্তের সংখ্যা মোট ৮৩,২৩৭। করোনার সংক্রমণে মৃত্যু হয়েছে ৪৮৩০ জনের। মহারাষ্ট্রে শনিবার সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৩৩৯৫ জন।

    আজ সকাল ৮টা পর্যন্ত কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিন অনুসারে মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১,৯২,৯৯০। কোভিড সংক্রমণে মৃতের সংখ্যা ছিল ৮৩৭৬। আর সুস্থ হয়ে উঠেছিলেন ১,০৪,৬৮৭ জন। আজ সকাল ৮টা পর্যন্ত মহারাষ্ট্রে অ্যাকটিভ কেসের সংখ্যা ছিল ৭৯,৯২৭। তখন রাজ্যে সুস্থতার হার ছিল ৫৪.২৪ শতাংশ।

    অন্যদিকে দিল্লিতে শনিবার করোনায় আক্রান্ত হয়েছেন ২৫০৫ জন। রাজধানী শহরে আক্রান্তের সংখ্যা মোট ৯৭,২০০। এক লক্ষের মাত্রা থেকে সামান্যই দূরে রয়েছে। বিশেষজ্ঞদের আশঙ্কা যে ভাবে দিল্লিতে সংক্রমণ ছড়াচ্ছে তাতে অল্প সময়েই হয়তো দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা এক লাখ পেরিয়ে যাবে। গত ২৪ ঘণ্টায় দিল্লিতে মৃত্যু হয়েছে ৫৫ জনের। রাজধানীতে এ যাবৎ কোভিড-১৯ সংক্রমণে মৃত্যু হয়েছে ৩০০৪ জনের। দিল্লির স্বাস্থ্য দফতরের শনিবারের বুলেটিন অনুসারে জানা গিয়েছে এইসব তথ্য।

    শনিবার দিল্লিতে কোভিড সংক্রমণ সারিয়ে সুস্থ হয়েছেন ২৬৩২ জন। রাজধানী শহরে এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৬৮,২৫৬ জন। দিল্লিতে এখন অ্যাকটিভ কেসের সংখ্যা ২৫,৯৪০।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More