সোমবার, এপ্রিল ২২

বনেটে ঝুলছেন টোল প্লাজার কর্মী, ৬ কিলোমিটার টেনে নিয়ে গেলেন চালক, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: টোল প্লাজায় দাঁড়িয়েছিল গাড়ি। নিয়ম অনুযায়ী টোল চাইতে যান গেটে থাকা কর্মী। আর তাতেই বেজায় ক্ষেপে গেলেন গাড়ির চালক। একেবারে কর্মীকে ধাক্কা মেরে গাড়ি ছুটিয়ে বেরিয়ে যেতে চাইলেন টোল প্লাজা থেকে।

কিন্তু সেই সময়েই গাড়ির সামনে থাকা এক কর্মী হুমড়ি খেয়ে পড়েন গাড়ির বনেটের উপর। তাতেও গাড়ি থামাননি চালক। প্রায় ৫ থেকে ৬ কিলোমিটার বনেটের উপরে শোয়া অবস্থাতেই কর্মীকে টেনে নিয়ে গেলেন তিনি। সে সময় গাড়ির গতিও নেহাত কম ছিল না। ঘণ্টায় প্রায় ১০০ কিলোমিটার। বেশ কিছুদূর যাওয়ার পর বনেট থেকে কোনওমতে নিজেকে সামলে নেমে পড়েন ওই কর্মী। টোল প্লাজারই এক কর্মী জানিয়েছেন, গাড়ি ছুটিয়ে বেরোনোর সময় চালকের মুখে ছিল ঔদ্ধত্যের বুলি। টোল প্লাজার কর্মীদের রীতিমতো শাসিয়ে তিনি বলেন, “আপনারা আমার গাড়ি আটকাতে পারবেন না। পুলিশও আমার গাড়ি আটকাতে পারবে না।”

টোল প্লাজার সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে গোটা ঘটনার ভিডিও। ৩৪ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গিয়েছে একটি টয়োটা ইনোভা গাড়ি টোল প্লাজার ব্যারিকেড ভেঙে তীব্র গতিতে এগিয়ে যাচ্ছে। সে সময় গাড়িটিকে আটকাতে এগিয়ে আসেন ডিউটিতে থাকা এক কর্মী। কিন্তু তাকেও রেয়াত করেনি ওই গাড়ির চালক। বনেটে ঝুলন্ত অবস্থাতেই ওই কর্মীকে নিয়ে ছুটে চলে গাড়িটি।

দেখুন ভিডিও।

Shares

Comments are closed.