রবিবার, এপ্রিল ২১

হাইওয়েতে ছুটছে জ্বলন্ত মোটর সাইকেল, অল্পের জন্য রক্ষা পেলেন তিন আরোহী, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: এমার্জেন্সি হুটার বাজিয়ে তীব্র গতিতে ছুটে চলেছে পিসিআর ভ্যান। গতি দেখেই অনুমান, কাউকে ধরার বড্ড তাড়া রয়েছে পুলিশকর্মীদের। কিন্তু কে এমন দাগি অপরাধী যাচ্ছেন যে তাকে ধরতে এমন মরিয়া হয়ে উঠেছে পুলিশ। আবার পিসিআর ভ্যানের ভিতর থেকে কেউ একজন ভিডিও-ও করছেন গোটা ঘটনার।

গাড়ি খানিকদূর এগোতেই দেখা গেল ভয়াবহ ছবি। হাইওয়ের বুক চিরে ছুটে চলেছে একটি অত্যাধুনিক মোটর সাইকেল। পিছনে সওয়ার এক মহিলা এবং শিশুও। কিন্তু ও কী! মোটর সাইকেলের নীচের দিকটা তো দাউদাউ করে জ্বলছে। তিনজন সওয়ারি অবশ্য সেটা টের পাননি। তাই রিল্যাক্স মুডেই মোটর সাইকেল চালাচ্ছিলেন যুবক। তবে মোটর সাইকেলে যে আগুন ধরে গিয়েছে তা খানিক আগেই নজরে এসেছিল পুলিশকর্মীদের। আর তাই পিসিআর ভ্যান ছুটিয়ে এই তিন বাইক আরোহীকে সতর্ক করতে এসেছিলেন পুলিশকর্মীরা।

ঘটনাটি ঘটেছে আগ্রা এক্সপ্রেস ওয়েতে। যিনি মোটর সাইকেল চালাচ্ছিলেন তিনি ছাড়া আর কারও মাথাতেই ছিল না হেলমেট। তাই বাইকের পাশে পিসিআর ভ্যান এনে চিৎকার করে থামতে বলায় মোটর সাইকেলের চালক ভাবেন হয়তো হেলমেটের জন্যই তাঁদের দাঁড়াতে বলছে পুলিশ। কিন্তু মুহূর্তেই বুঝতে পারলেন গন্ডগোল অন্য জায়গায়। আগুন লেগে গিয়েছে মোটর সাইকেলের নীচের দিকে। পুলিশরা চালককে বলেন, সাবধানে রাস্তার পাশে বাইক দাঁড় করাতে। এরপর অগ্নি নির্বাপক যন্ত্র দিয়ে পুলিশকর্মীরাই বাইকের আগুন নেভান।

পুলিশ জানিয়েছে, মোটর সাইকেলের নীচেই বাঁধা ছিল বেশ কিছু মালপত্র। প্লাস্টিক দিয়ে মোড়ানো ছিল সেই সব জিনিস। আর এই প্লাস্টিক থেকেই আগুন ধরে যায় মোটর সাইকেলের নীচের অংশে। তবে সময় মতো পিসিআর ভ্যান মোটর সাইকেলের আগুন দেখতে পাওয়ায় এ যাত্রায় রক্ষা পেয়েছেন ওই তিন আরোহী।

Shares

Comments are closed.