মহারাষ্ট্রে নতুন করে করোনায় আক্রান্ত ৪৮৭৮, মোট আক্রান্তের সংখ্যা প্রায় ১ লক্ষ ৭৫ হাজার

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: মঙ্গলবার মহারাষ্ট্রে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪৮৭৮ জন। মহারাষ্ট্রে এখন কোভিড আক্রান্তের সংখ্যা মোট ১,৭৪,৭৬১। মারাঠা প্রদেশে এখন অ্যাকটিভ কেসের সংখ্যা ৭৫,৯৭৯। আর সংক্রমণ সারিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৯০,৯১১ জন।

    টানা তিনদিন পর মঙ্গলবার মহারাষ্ট্রে ৫ হাজারের কম করোনায় আক্রান্ত হয়েছে। সোমবারও আক্রান্তের সংখ্যা ছিল ৫২৫৭ জন। মহারাষ্ট্রে নভেল করোনাভাইরাসের সবচেয়ে বেশি প্রভাব পড়েছে মুম্বইতে। মঙ্গলবার বাণিজ্যনগরীতে করোনায় আক্রান্ত হয়েছেন ৮৯৩ জন। মুম্বইতে এখন করোনা আক্রান্তের সংখ্যার মোট ৭৭,৬৫৮। আজ মুম্বইতে কোভিড-১৯ সংক্রমণে মৃত্যু হয়েছে ৩৬ জনের। এ যাবৎ মুম্বইয়ে করোনার সংক্রমণে মৃত্যু হয়েছে মোট ৪৫৫৬ জনের। মুম্বইতে এখন অ্যাকটিভ কেসের সংখ্যা ২৮,৯২৪। আর সংক্রমণ সারিয়ে সুস্থ হয়েছেন ৪৪,১৭০ জন।

    মুম্বইয়ের পরেই রয়েছে থানে। মহারাষ্ট্রের কোভিড পরিসংখ্যানে মুম্বইয়ের পরেই দ্বিতীয় স্থানে রয়েছে থানে। মঙ্গলবার থানেতে করোনায় আক্রান্ত হয়েছেন ২৮৫ জন। থানেতে এখন করোনা আক্রান্তের সংখ্যা মোট ৩৭,৬৩০। অ্যাকটিভ কেসের সংখ্যা ২১,৬৩১। সুস্থ হয়ে উঠেছেন ১৫,০৪২ জন।

    মহারাষ্ট্রের স্বাস্থ্য দফতরের তরফে আজ ২৪৫ জনের মৃত্যুর পরিসংখ্যান পেশ করা হয়েছে। এদের মধ্যে ৯৫ জনের মৃত্যু হয়েছে গত ৪৮ ঘণ্টায়। বাকি ১৫০ জনের মৃত্যু হয়েছে তার আগে। মহারাষ্ট্রে এখন মৃত্যু হার ৪.৪৯ শতাংশ এবং সুস্থতার হার ৫২.০২ শতাংশ।

    বর্তমানে মহারাষ্ট্রে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৫,৭৮,০০৩ জন। আর সরকারি কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৮,৮৬৬ জন। এ যাবৎ মহারাষ্ট্রে ৯,৬৬,৭২৩টি স্যাম্পল টেস্ট করা হয়েছে। তার মধ্যে ১৮.০৭ শতাংশ অর্থাৎ ১,৭৪,৭৬১ জনের কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।

    কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের বুলেটিন অনুসারে আজ সকাল ৮টা পর্যন্ত ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ছিল মোট ৫,৬৬,৮৪০। কোভিড-১৯ সংক্রমণে মৃত্যু হয়েছে ১৬,৮৯৩ জনের। সংক্রমণ সারিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৩,৩৪,৮২২ জন। অ্যাকটিভ কেসের সংখ্যা ২,১৫,১২৫।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More