বৃহস্পতিবার, অক্টোবর ১৭

বউ পেটাতে গিয়ে বাচ্চার মাথায় লাঠি, সন্তান খুনে ফেরার বাবা

দ্য ওয়াল ব্যুরো: তুমুল ঝগড়া চলছিল বাবা-মায়ের মধ্যে। কথা কাটাকাটি পৌঁছে যায় হাতাহাতিতে। গণ্ডগোলের মাঝে পড়ে মাথায় চোট পায় দম্পতির পাঁচ মাসের সন্তান। মৃত্যু হয়েছে বাচ্চাটির। এই মর্মান্তিক ঘটনা ঘটেছে পূর্ব দিল্লির কোন্দলি এলাকায়।

পুলিশ জানিয়েছে, পারিবারিক অশান্তির জেরেই ঝগড়া শুরু হয়েছিল দিল্লি নিবাসী দীপ্তি (২৯) এবং তাঁর স্বামী সত্যজিতের (৩২)। হঠাৎই লাঠি হাতে দীপ্তির দিকে তেড়ে যান তাঁর স্বামী। শুরু হয় মারধর। এই লাঠিতেই ছিল একটি পেরেক। অসাবধানতায় এই পেরেক গিয়ে লাগে দীপ্তি এবং সত্যজিতের পাঁচ মাসের সন্তানের মাথায়। বাড়িতেই প্রাথমিক চিকিৎসা হয় বাচ্চাটির। মঙ্গলবার ঘটেছিল এই দুর্ঘটনা। ২৪ ঘণ্টা পর বুধবার সকাল থেকেই আচমকা বমি করতে শুরু করে শিশুটি।

অবস্থা বেগতিক দেখে সন্তানকে নিয়ে বাড়ির কাছের বেসরকারি হাসপাতালে যান দীপ্তি। সেখানেই শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ময়নাতদন্তে পাঠানো হয় দেহ। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে বাচ্চাটির মাথায় পেরেকের আঘাতের ফলে রক্ত জমাট বেঁধে গিয়েছিল।

ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন বাচ্চাটির বাবা। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। স্থানীয় গাজিপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে সত্যজিতের বিরুদ্ধে। অন্নিচ্ছাকৃত খুনের দায়ে রুজু হয়েছে মামলাও।

Comments are closed.