রবিবার, এপ্রিল ২১

টগবগিয়ে ঘোড়া ছুটিয়ে পরীক্ষা দিতে স্কুলে গেল কিশোরী! ভাইরাল ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: রাস্তা দিয়ে টগবগিয়ে ছুটে চলেছে এক তেজি ঘোড়া। সাদা-ধূসর তার গায়ের রঙ। হাওয়ার সঙ্গে পাল্লা দিয়ে উড়ছে কেশর। আর ঘোড়ার পিঠে বসে রয়েছে এক কিশোরী। পরনে সাদা এবং নেভি ব্লু রংয়ের স্কুল ইউনিফর্ম। ঘোড়া চালানো দেখে বোঝাই যাচ্ছে খুব তাড়ায় রয়েছে সে। বোধহয় স্কুলে যেতে দেরি হয়ে গিয়েছে। তাই তাড়াতাড়ি ঘোড়া ছুটিয়ে পৌঁছতে চাইছে স্কুলে।

জানা গিয়েছে, সেদিন ছিল তার ক্লাস টেনের ফাইনাল পরীক্ষা। কিন্তু কোনও কারণে দেরি হয়ে গিয়েছিল। কিন্তু তাতে কী? দিব্যি ঘোড়া ছুটিয়ে স্কুলের দিকে রওনা দিয়েছে কিশোরী। পথচলতি যাত্রীরাও এমন কাণ্ড দেখে অবাক হয়ে গিয়েছেন। একরত্তি মেয়ে কিনা ঘোড়া ছুটিয়ে স্কুলে যাচ্ছে! ঘোর কাটিয়ে মোবাইলে চটপট ভিডিও তুলতেও শুরু করেন অনেকে। আর তাঁদের মধ্যেই একজন সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন বাস্তবের পক্ষীরাজ আর তার পিঠে সওয়ার হওয়া রাজকুমারীর ছবি।

ব্যাস আর কী! মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এই ভিডিও। মনোজ কুমার নামের এক ব্যক্তি জানিয়েছেন, হোয়াটসঅ্যাপের মাধ্যমে এই ভিডিও এসেছে তাঁর হাতে। ভিডিও শেয়ার করে মনোজ জানিয়েছেন, ওই কিশোরী কেরলের ত্রিশূরের কোনও একটি স্কুলের পড়ুয়া। ঘোড়া ছুটিয়ে সেদিন নিজের ক্লাস টেনের ফাইনাল পরীক্ষা দিতে যাচ্ছিল সে।

এই ভিডিও শেয়ার করেছেন বিজনেস টাইকুন আনন্দ মহিন্দ্রাও। রসিকতায় মহিন্দ্রা গ্রুপের কর্ণধারের জুড়ি মেলা ভার। হামেশাই সোশ্যাল মিডিয়ায় নানান মজার পোস্ট শেয়ার করেন থাকেন আনন্দ। আর এ বার ত্রিশূরের এই কিশোরীর মধ্যেই আসল হিরোকে খুঁজে পেয়েছেন তিনি। ভিডিও শেয়ার করে লিখেছেন, “এই ক্লিপিং দুনিয়া জুড়ে ভাইরাল হওয়া উচিত। নারী শিক্ষার অগ্রগতি হচ্ছে। এটাই ইনক্রেডিবল ইন্ডিয়ার ছবি।“

Shares

Comments are closed.