বুধবার, জানুয়ারি ২৯
TheWall
TheWall

করিনা কাপুর ফের অন্তঃসত্ত্বা! ছবি দেখে গুঞ্জন, তার পর ‘গুড নিউজ’ দিলেন নায়িকা

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: ফের গর্ভবতী করিনা! তবে এবার আর একা নয়, তাঁর সঙ্গেই গর্ভবতী হয়েছেন কিয়ারা আদবাণী। এমন ছবি প্রকাশ্যে আসার পরেই চমকে গিয়েছেন দর্শকরা। তবে ভুল ভেঙেছে চকিতেই। সামনে এসেছে ‘গুড নিউজ’ ছবির পোস্টার। তার পর থেকেই নেটদুনিয়ায় শুরু হয়ে গিয়েছে অনুরাগীদের চর্চা।

ছবির পোস্টার বলছে, এটি একটি কমেডি ছবি। অক্ষয় ও করিনা ছাড়াও পোস্টারে দেখা গিয়েছে দলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদবাণীকে। করিনা ও কিয়ারাকে গর্ভবতী হিসেবে দেখানো হয়েছে প্রথম পোস্টারেই। আর বোঝানো হয়েছে, এই দু’জনের মাঝে ফেঁসে গিয়েছেন অক্ষয় ও দলজিৎ। তবে কী ভাবে কেন তাঁরা বিপদে পড়লেন, তা ছবির ট্রেলর দেখার পরেই হয়তো আন্দাজ পাবেন দর্শকরা।

চার বছর আগে ‘গব্বর ইজ় ব্যাক’ ছবিতে শেষ দেখা গিয়েছিল অক্ষয়-করিনাকে। ক্যামিওর চরিত্রে অভিনয় করেছিলেন করিনা। তার পরে ফের তারা নিয়ে আসছেন ‘গুড নিউজ’। এ দিনে নিজেরা অনেক ছবি করলেও, একসঙ্গে জোট বাঁধেননি তাঁরা। অথচ তাঁদের জুটি খুবই জনপ্রিয় বলিউডে। এবার ফের দেখা যাবে তাঁদের।

রাজ মেহেতা পরিচালিত এই সিনেমাটির প্রযোজনা করেছেন করণ জোহর। শুটিংয়ের সময় শোনা যাচ্ছিল, এই ছবিতে নাকি কয়েকটা দৃশ্যে করিনার ছেলে তৈমুর আলি খানকেও দেখা যাবে। শ্যুটিংয়ের সেটে তৈমুরকে কয়েক দিন দেখা যাওয়ার পরেই এই জল্পনা ঘনিয়েছিল। যদিও করিনা পরে জানান, মায়ের সঙ্গে সময় কাটানোর জন্যই সে সেটে গিয়েছিল। ছবিতে দেখা যাবে না তাকে।

২৭ ডিসেম্বর মুক্তি পাবে ‘গুড নিউজ’।

দেখুন ভিডিও।

Share.

Comments are closed.