সোমবার, সেপ্টেম্বর ১৬

সৈকতে লাল বিকিনিতে আগুনে মন্দিরা, নেটিজেনরা বললেন, ‘সত্যি নয়, ঝুটো ছবি!’

  • 47
  •  
  •  
    47
    Shares

দ্য ওয়াল ব্যুরো: ৪৭ বছরের এক সন্তানের মায়ের এমন চেহারা হয় নাকি! মলদ্বীপের সমুদ্র সৈকতে লাল বিকিনিতে মন্দিরা বেদীর ছবি দেখে ফের সমালোচনার ঝড় নেট দুনিয়ায়।

বিকিনি শ্যুটে আগেও একাধিকবার ট্রোলড হয়েছেন মন্দিরা। তাঁর নির্মেদ হিলহিলে খোলামেলা শরীর দেখে প্রশংসা যতটা হয়েছে, নিন্দাও ততটাই। তাতে অবশ্য আইপিএল-সুন্দরীর খুব একটা হেলদোল দেখা যায়নি। খোলা পিঠের ব্লাউজ থেকে সরু লেসের বিকিনি— মন্দিরার ইনস্টাগ্রাম প্রোফাইল খুললেই ঝাঁকে ঝাঁকে বেরিয়ে আসবে ‘হট’ ছবি।

মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন মন্দিরা। নীল সমুদ্র আর বালির বিচ মানেই সেখানে বিকিনি ডিম্যান্ড করে, এমনটাই মত মন্দিরার। লাল বিকিনিতে ফটাফট নিজের ছবিও শেয়ার করে ফেলেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। ক্যাপশনে লিখেছেন, ‘‘আজকের দিনটা পুরোপুরি আমার..নীল সমুদ্র আর ঝলমলে রোদ..এর থেকে ভালো পরিবেশ আমার কাছে আর কিছুই হতে পারে না।’’

মন্দিরার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নতুন ছবি শেয়ার মানেই, সেটা ভাইরাল হতে দেরি হয় না। মলদ্বীপের সৈকতের এই ছবি ইতিমধ্যেই ছেয়ে গেছে নেট দুনিয়ায় এবং ট্রোলিংও শুরু হয়ে গেছে প্রায় সঙ্গে সঙ্গেই। অনেক ভিউয়ারেরই মন্তব্য, এই ছবি ‘কুৎসিত’, বিকিনিতে মন্দিরাকে মানাচ্ছে না। আবার একই সঙ্গে এমন মন্তব্য করতেও শোনা গেছে যে, বিকিনি-সুন্দরী মন্দিরার এই ছবি নাকি একেবারেই আসল নয়। তবে কি ফোটোশপের কারসাজি!

বরাবরই ফিটনেস ফ্রিক মন্দিরা। তাঁর ক্ষীণ কটি ও টোনড স্কিনের রহস্য নিয়মিত জিম ও ওয়ার্কআউট, এমনটা নিজেই একাধিকবার জানিয়েছেন তিনি। খোলামেলা ছবি শুধু নয়, নিজের ওয়ার্কআউটের ছবিও একাধিকবার পোস্ট করেছেন মন্দিরা। কখনও তাঁকে দেখা গেছে র‌্যাম্পে স্পোর্টসওয়্যার পরে পুশ-আপস দিচ্ছেন, আবার কখনও হেডস্ট্যান্ড করে ওয়ার্কআউট করছেন। তবে ট্রোলিংয়ের পাশাপাশি প্রশংসাও যে হয়নি এমনটা নয়। মৌনি রায়, শ্রিয়া সারান, মারিয়া গোরেত্তি থেকে বিদ্যা মালভাড়ে— সকলেই একবাক্যে স্বীকার করেছেন মন্দিরা তুলনা নেই। এই বয়সও মন্দিরা মানেই ‘হটেস্ট বডি।’

Comments are closed.