শুক্রবার, নভেম্বর ১৬

দীপিকা রণবীরের বিয়েতে কি যাচ্ছেন বনশালি, ফারহা খান? জল্পনা বি টাউনে

দ্য ওয়াল ব্যুরো : আর মাত্র পাঁচদিন। তারপরেই শুরু হবে গ্র্যান্ড সেলিব্রেশন। ইতালির লেক কমোতে বসবে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বিলাসবহুল বিয়ের আসর। ১৩ নভেম্বর হবে সঙ্গীতের অনুষ্ঠান। তারপর ১৪ এবং ১৫ তারিখ দু’দিন দক্ষিণী এবং পাঞ্জাবী মতে বিয়ের অনুষ্ঠান সারবেন দীপবীর জুটি। ইতিমধ্যেই শুভক্ষণ দেখে দীপিকার বাড়িতে হয়ে গিয়েছে নান্দীমুখের অনুষ্ঠান। হয়ে গিয়েছে রণবীরের গায়ে হলুদের অনুষ্ঠানও। এ বার ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য ইতালি উড়ে যাবার পালা।

আরও পড়ুন চাপে ক্রিকেট অস্ট্রেলিয়া, বিরাটদের বিরুদ্ধেই কি প্রত্যাবর্তন স্মিথ-ওয়ার্নারের?

তবে ইতালি যাওয়ার আগে বলিউডের বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বনশালির বাড়িতে দেখা গেল দীপিকা এবং রণবীরকে। সোশ‍্যাল মিডিয়ায় সে ছবি প্রকাশ হতেই টিনসেল টাউনে শুরু হয়েছে জোরদার গুঞ্জন। বনশালির ‘গোলিও কি রাসলীলা-রামলীলা’ ছবির শ‍্যুটিং সেটেই প্রেম শুরু হয়েছিল রণবীর-দীপিকার। বি-টাউনে এ কথা কারোও অজানা নয়। এ দিকে শোনা যাচ্ছিল দীপবীরের ইতালির বিয়ের আসরে হাতেগোনা ঘনিষ্ঠরা নিমন্ত্রিত থাকলেও সেই তালিকায় বনশালি নাকি থাকবেনই। যদিও নিশ্চিত ভাবে কিছুই জানা যায়নি। তবে বিয়ের ক’দিন আগেই সঞ্জয় লীলা বনশালির বাড়িতে এই তারকা জুটিকে যেতে দেখে দীপবীরের ভক্তদের অনেকেই এখন বলছেন, সম্ভবত ইতালির রাজকীয় বিয়েতে হাজির থাকবেন বনশালি। আর তাঁকে স্পেশ‍্যাল নিমন্ত্রণ জানাতেই বোধহয় বনশালির বাড়িতে গিয়েছিলেন দীপিকা-রণবীর।

তবে সঞ্জয় একা নন এই তালিকায় রয়েছেন বলি পরিচালক ফারহা খানও। বনশালির মতো ইতালির বিয়েতে ফারহার উপস্থিতি নিয়েও বলিউডে শোনা যাচ্ছিল ফিসফিসানি। শোনা যাচ্ছিল ঘনিষ্ঠ নিমন্ত্রিতদের তালিকায় নাকি রয়েছে ফারহার নামও। এ বার তাঁর বাড়িতেও দেখা গেল রণবীর-দীপিকাকে। ইনস্টাগ্ৰামে নিজেই সেই ছবি শেয়ার করেছেন ফারহা। একটি ছবির ক‍্যাপশনে তিনি লিখেছেন, “আমার বাচ্চাদের বিয়ে হচ্ছে। বাড়িতে আসার জন্য অনেক ভালোবাসা। এ বার কার্ডে যা যা নির্দেশ দিয়েছি সেগুলো মেনে চলো।” আর একটি ছবিতে রণবীর-দীপিকাকে চুমু খেতে দেখা গিয়েছে ফারহার গালে। সেই ছবিতে ফারহা লিখেছেন, “সারাজীবন খুব সুখে থাকো।”

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Shares

Comments are closed.