রবিবার, সেপ্টেম্বর ২২

কখনও লালিমায়, কখনও শ্বেতশুভ্র, দেখুন প্রিয়াঙ্কার বিয়ের সাজ

দ্য ওয়াল ব্যুরো: বিয়ের জন্য বিলেত নয়, দেশের মাটিকেই বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যোধপুরের উমেদভবনে বসেছিল প্রিয়াঙ্কা এবং নিক জোনাসের বিয়ের আসর। খ্রিস্টান এবং হিন্দু দুই মতেই বিয়ে করেছেন এই তারকা জুটি। সাদা লং গাউনে প্রিয়াঙ্কা সেজেছিলেন বিদেশি ব্রাইড। আর কুর্তা-পাজামা-উড়নি-পাগড়িতে দেশি লুকে বিয়ের মণ্ডপে হাজির হয়েছিল নিক জোনাস। বি-টাউনের এই হেভিওয়েট বিয়েতে হাজির ছিলেন নামিদামী হলিউড স্টারেরাও।

 

কড়া নিরাপত্তার ঘেরাটোপে উমেদভবনে বিয়ে সেরেছেন নিক-প্রিয়াঙ্কা। জানা গিয়েছে, বিয়ের আসরে ফোন নিয়ে যাওয়ার অনুমতি ছিল না কোনও অতিথির। লাগানো হয়েছিল জ্যামার। এমনকী উমেদভবনের নিরাপত্তারক্ষীদেরও পাঠানো হয়েছিল ছুটিতে। হাজির ছিলেন নিক-প্রিয়াঙ্কার ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরা। লক্ষ্য ছিল একটাই। বিয়ের ছবি যেন প্রকাশ্যে না আসে। যতক্ষণ না তারকারা নিজেরা শেয়ার করেছেন ততক্ষণ সোশ্যাল মিডিয়ায় আসেওনি সেই ছবি।

তবে অবশেষে প্রতীক্ষার অবসান হলো। মেহেন্দি এবং সঙ্গীতের ছবি আগেই শেয়ার করেছিলেন নিক-প্রিয়াঙ্কা। এ বার প্রকাশ্যে এলো তাঁদের বিয়ের ছবি।

খ্রিস্টান মতে বিয়ের দিন সাদা এবং গোলাপি ফুলের সাজে মুড়ে ফেলা হয়েছিল গোটা উমেদভবন। রালফ লরেনের ডিজাইন করা সাদা গাউনে হাজির ছিলেন প্রিয়াঙ্কা। মাথায় ছিল ৭৫ ফুট লম্বা সাদা নেটের ভেল। মায়ের হাত ধরেই এ দিন বিয়ের আসরে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। ব্ল্যাক স্যুটে সেজেছিলেন নিক জোনাস। রীতি মেনে বিয়ের অনুষ্ঠানের পর সবার দিকে ফ্লাইং কিস ছুঁড়ে দেন প্রিয়াঙ্কা। তারপর হেঁটে যান নিকের হাত ধরে। সে সময় সদ্য হওয়া স্ত্রী’র হাতে চুমু খেতেও দেখা যায় নিককে।

 

সবার নজর অবশ্য ছিল প্রিয়াঙ্কার হিন্দু মতে বিয়ের উপরেই। বিলিতি পাত্র নিককে দেশি দুলহা হিসেবে কেমন লাগে সেটাই দেখতে চাইছিলেন নিক-প্রিয়াঙ্কার ভক্তরা। ঘিরে রংয়ের কুর্তা-পাজামা পরে এ দিন বিয়ে করতে আসেন নিক। মাথায় ছিল সিক্যুয়েন্সের কাজ করা পাগড়ি। আর ছিল ভারী সুতো, সোনালি জরির কাজ করা উড়নি। পায়ে সোনালি জুতো। নিকের সব পোশাকের ডিজাইনার ছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়।

তবে প্রিয়াঙ্কার দিক থেকে নিঃসন্দেহে এ দিন চোখ ফেরাতে পারেননি কেউ। সব্যসাচীরই ডিজাইন করা গাঢ় লাল রংয়ের লেহেঙ্গা পরেছিলেন প্রিয়াঙ্কা। হাতে লাল চুরা। সঙ্গে ট্র্যাডিশনাল গয়না। প্রিয়াঙ্কার সারা লেহেঙ্গায় ছিল লাল সুতো দিয়েই কাজ। গলায় কুন্দনের সেট। আর হাতে গাঢ় মেহেন্দি।

Comments are closed.