মঙ্গলবার, মার্চ ১৯

ব্যাকগ্রাউন্ডে ‘ছাম্মা ছাম্মা’র তালে কোমর দোলাচ্ছেন হাসিন জাহান, ভিডিও ভাইরাল

দ্য ওয়াল ব্যুরো : বছরখানেক আগে শুরু হয়েছিল বিতর্ক। ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির বিরুদ্ধে বিবাহ বহির্ভুত সম্পর্ক, শারীরিক ও মানসিক নির্যাতন সহ একাধিক অভিযোগ এনেছিলেন তাঁর স্ত্রী হাসিন জাহান। সেই বিবাদ এখনও চলেছে। কিন্তু তার মধ্যেই নিজের নিজের জগতে বেশ খুশিই আছেন তাঁরা। অন্তত এমনটাই দেখা যাচ্ছে সম্প্রতি হাসিন জাহানের প্রকাশ করা একটা ভিডিওতে।

সম্প্রতি একটি অ্যাপে একটি নাচের ভিডিও প্রকাশ করেছেন হাসিন। ভিডিওতে দেখা যাচ্ছে, আরও দুজন মহিলার সঙ্গে নাচছেন হাসিন। ব্যাক গ্রাউন্ডে গান বাজছে, ‘ছাম্মা ছাম্মা।’ ১৩ সেকেন্ডের এই ভিডিওটি নিজের ফেসবুকে শেয়ারও করেছেন হাসিন। আর তারপর থেকেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন Breaking: সৌমিত্র বিজেপিতে যোগ দেওয়ার পরে পরেই অস্ত্র আইনে গ্রেফতার তাঁর আপ্তসহায়ক

দেখুন সেই ভিডিও-

গত বছর দক্ষিণ আফ্রিকা সফর সেরে ফিরে আসার পরেই মহম্মদ শামির বিরুদ্ধে অভিযোগ করেন হাসিন। বলেন, শামির একাধিক বিবাহ বহির্ভুত সম্পর্ক রয়েছে। শামি তাঁকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেন বলেও অভিযোগ করেন হাসিন। এমনকী ম্যাচ ফিক্সিংয়ের মতো গুরুতর অভিযোগ নিয়ে আসেন শামির বিরুদ্ধে। শামি ও তাঁর দাদার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়।

ব্যক্তিগত জীবনে এই অশান্তির প্রভাব পড়ে শামির খেলাতেও। আন্তর্জাতিক ক্রিকেট, আইপিএল সব জায়গায় তাঁর পারফরম্যান্স খারাপ হয়ে যায়। বেশ কয়েকবার লালবাজারে গিয়ে হাজিরাও দিতে হয় শামিকে। কিন্তু ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ নিয়ে তদন্ত করে বিসিসিআইয়ের তরফে ক্লিনচিট দেওয়া হয় শামিকে।

এর মধ্যেই জানা যায়, নিজের পুরনো কেরিয়ার অর্থাৎ বিনোদন জগতেই ফিরতে চলেছেন হাসিন। এমনকী তিনি ছবি করার জন্যও তৈরি বলে জানা যায়। আর তাই মুম্বইয়ে গিয়ে নিজেকে বলিউডের জন্য তৈরি করছেন হাসিন বলেই খবর আসে। এমনকী অক্টোবর মাসে গিয়ে কংগ্রেসেও যোগ দেন হাসিন। অন্যদিকে কঠিন পরিশ্রম করে ভারতীয় দলে নিজের জায়গা ফিরে পান শামি। চলতি অস্ট্রেলিয়া সফরেও বল হাতে শামির পারফরম্যান্স ছিল নজরকাড়া।

শামি ও হাসিন, দুজনের জীবনই এখন নিজেদের কাজকে কেন্দ্র করে রয়েছে। মামলা এখনও চলছে। সেই নিয়ে দুজনকেই মাঝেমধ্যে আদালতে হাজিরা দিতে হয়। কিন্তু তার মধ্যেই শামি যেমন নিজের খেলা নিয়েই ফোকাস করে আছেন, তেমনই হাসিনের ফোকাস এখন গ্ল্যামার ওয়ার্ল্ড। আর তারই একটা ঝলক দেখা গেল এই নাচে।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Shares

Comments are closed.