বৃহস্পতিবার, নভেম্বর ১৪

বক্স অফিসে পরপর হিট, বলিউডে তিন নম্বর ছবিও সই করে ফেললেন সারা

  • 172
  •  
  •  
    172
    Shares

দ্য ওয়াল ব্যুরো: ডেবিউ হয়েছিল অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ ছবিতে। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করে এই ছবিতে নজর কেড়েছিলেন সারা আলি খান। সইফ কন্যাকে স্ক্রিনে দেখে অনেকেই বলেছিলেন, তিনি লম্বা রেসের ঘোড়া। তরুণ বয়সের অমৃতা সিংয়ের সঙ্গে মারাত্মক মিল রয়েছে সারার। মায়ের মতোই তাঁর অভিনয়ও মন ছুঁয়েছিল দর্শকদের। বক্স অফিসেও সাফল্য পেয়েছিল মিষ্টি প্রেমের ছবি ‘কেদারনাথ’।

এরপরেই বাজারে আসে ‘সিম্বা’। রোহিত শেট্টি পরিচালিত এই ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেছেন সারা আলি খান। আর এই ছবিতেও সারার স্ক্রিন প্রেজেন্স মুগ্ধ করেছেন দর্শকদের। তাঁর রূপে মজেছেন জেন ওয়াইয়ের একটা বড় অংশ। রিলিজের দু’সপ্তাহের মধ্যেই ২০০ কোটির ক্লাবেও পৌঁছে গিয়েছে ‘সিম্বা’।

পরপর দু’টো ছবির দুরন্ত সাফল্যের পর এ বার পালা তিন নম্বর ছবির। শোনা যাচ্ছে ডেভিড ধাওয়ান পরিচালিত ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেক হতে চলেছে। আর সেই ছবিতেই দেখা যাবে সারাকে। সঙ্গে রয়েছেন বরুণ ধাওয়ান। ইতিমধ্যেই বাবা ডেভিড ধাওয়ানের বিখ্যাত ছবি ‘জুড়ওয়া’-র রিমেক ‘জুড়ওয়া-২’-তে অভিনয় করেছেন বরুণ। সলমন খানের চরিত্রেই অভিনয় করেছিলেন তিনি।

এ বার ফের বাবার ছবির রিমেকেই পর্দায় ফিরছেন বরুণ। সঙ্গে সারা আলি খান। ১৯৯৫ সালে রিলিজ হয়েছিল ‘কুলি নম্বর ওয়ান’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় এটি ছিল ধাওয়ান ফিল্মসের প্রথম প্রোডাকশনও। গোবিন্দা-করিশমা কাপুর জুটির এই কমেডি ছবি সে সময় ব্যাপক সাড়া ফেলেছিল। বক্স অফিসেও হিট ছিল ডেভিড ধাওয়ানের এই ছবি। এ বার সেই ‘কুলি নম্বর ওয়ান’-এরই রিমেক বানাতে চলেছেন ডেভিড। গোবিন্দার চরিত্রে থাকবেন বরুণ ধাওয়ান। আর করিশমা কাপুরের চরিত্রে অভিনয় করবেন সারা। চলতি বছরের জুলাই মাসেই সম্ভবত শুরু হতে চলেছে শ্যুটিং।

Comments are closed.