বৃহস্পতিবার, নভেম্বর ১৪

সেলুলয়েডে ফের ‘আন্দাজ আপনা আপনা’, ‘অমর-প্রেম’-এর গল্প নিয়ে এ বার পর্দায় কারা?

দ্য ওয়াল ব্যুরো: নব্বইয়ের দশকে বলিউডের সেরা কমেডি ছবির নাম বাছতে বসলে একদম উপরের দিকেই থাকবে ‘আন্দাজ আপনা আপনা’। রাজকুমার সন্তোষীর এই ছবিতেই প্রথমবার স্ক্রিন শেয়ার করেছিলেন বলিউডের দুই খান আমির এবং সলমন। এবং ওটাই ছিল শেষ। ১৯৯৪ সালের এই ছবির পর বড় পর্দায় আর একসঙ্গে দেখা যায়নি এই দুই অভিনেতাকে।

বলিউডে এখন রিমেকেরই যুগ। আর সেই ট্রেন্ডেই তাল মেলাতে এ বার ফের সেলুলয়েডে আসছে ‘আন্দাজ আপনা আপনা’। সূত্রের খবর, ছবির রিমেকে নাকি অভিনয় করবেন রণবীর সিং এবং বরুণ ধাওয়ান।

বক্স অফিসে একের পর এক ব্লকবাস্টার হিট দিয়ে চলেছেন রণবীর। বিয়ের পর থেকে সময়টা বেশ ভালোই যাচ্ছে অভিনেতার। কথায় বলে স্ত্রী ভাগ্যে লক্ষ্মী লাভ। রণবীরের ক্ষেত্রেও ব্যাপারটা কিন্তু মিলে গিয়েছে। ২০১৮-র শেষ সপ্তাহে মুক্তি পাওয়া ছবি ‘সিম্বা’ চূড়ান্ত সাফল্য পেয়েছে বক্স অফিসে। রিলিজের কয়েকদিনের মধ্যেই ২০০ কোটির ক্লাবে পৌঁছে গিয়েছিল রোহিত শেট্টির এই ছবি। এরপরেই রিলিজ হয়েছে জোয়া আখতারের ছবি ‘গলি বয়’-এর ট্রেলর। সোশ্যাল মিডিয়া এবং ইউটিউবে ব্যাপক সাড়া জাগিয়েছে রণবীরের নিজের কণ্ঠে গাওয়া র‍্যাপ সং ‘আপনা টাইম আয়েগা’। আগামী ১৪ ফেব্রুয়ারি রিলিজ হবে ছবি। নতুন ছবির হল রিলিজের আগেই বাজারে এল নতুন খবর। এ বার বরুণ ধাওয়ানের সুঙ্গে জুটি বাঁধতে চলেছেন রণবীর।

এ দিকে করণ জোহরের হাত ধরেই বলিউডে এসেছিলেন বরুণ ধাওয়ান। সে সময় অনেকেই বলেছিলেন পরিচালক বাবার ব্যাকআপ থাকলে সবই সম্ভব। নেপোটিজমের থুড়ি স্বজনপোষণের জন্যই বরুণ কেরিয়ারের শুরুতেই ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজ করতে পেরেছিলেন বলে মন্তব্য করেছিলেন অনেকেই।

তবে নিন্দুকদের মুখে ঝামা ঘষে জবাব দিয়েছিলেন অভিনেতা। বদলাপুর কিংবা অক্টোবর ছবিতে তাঁর অভিনয় দেখে চমকে গিয়েছিলেন দর্শকরা। প্রথমে যাঁরা ছিলেন নিন্দুক তাঁরাই বলেছিলেন, লম্বা রেসের ঘোড়া বরুণ ধাওয়ান। কিছুদিন আগেই বাবা ডেভিড ধাওয়ানের বিখ্যাত ছবি ‘জুড়ওয়া’-র রিমেকে অভিনয় করেছিলেন বরুণ। কদিন আগেই জানা গিয়েছে, ফের বাবার ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে অভিনয় করবেন তিনি। গোবিন্দা-করিশমা জুটির দমফাটা হাসির নব্বইয়ের দশকের এই ছবিতে এ বার দেখা যাবে বরুণ ধাওয়ান আর সারা আলি খানকে।

এরপরেই ফের প্রকাশ্যে এল আর এক সিনেমার খবর। জানা গিয়েছে, রাজকুমার সন্তোষীর বিখ্যাত ছবি ‘আন্দাজ আপনা আপনা’-র রিমেকে এ বার অভিনয় করবেন বরুণ। সঙ্গে রয়েছেন রণবীর সিং। তবে আমির এবং সলমন, কোন চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি। এমনকী ঠিক হয়নি ছবির পরিচালকও। কিন্তু এই কমেডি ছবির রিমেক হবে এটা কিন্তু একদম পাকা খবর। আর দুই তারকার অনুরাগীরাই এই খবরে উচ্ছ্বসিত। ইতিমধ্যেই বরুণ এবং রণবীরের সেন্স অফ হিউমারের পরিচয় আলাদা আলাদা ভাবে পেয়েছেন দর্শকরা। অতএব দুই অভিনেতা জুটি বাঁধলে যে হাসতে হাসতে পেটে খিল ধরে যাবে সে ব্যাপারে অনেকটাই নিশ্চিত সিনেমা প্রেমী দর্শকরা। এখন শুধু সঠিক সময়ের অপেক্ষা।

Comments are closed.