রবিবার, সেপ্টেম্বর ১৫

সামনে ধরা সেলফি স্টিক, ‘প্রযোজক’ শাহরুখের সঙ্গে পোজ দিলেন ‘কর্মী’ অমিতাভ

দ্য ওয়াল ব্যুরো: বলিউডের দুই তাবড় অভিনেতা অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান। পর্দায় হামেশাই নিজেদের অভিনয় দক্ষতা দিয়ে একে অন্যকে টেক্কা চান। তবে অনস্ক্রিন এই জুটির কেমিস্ট্রি কিন্তু বেশ জমাটি। দর্শক মহলেও দেদার প্রিয় বিগ বি এবং কিং খানের জোড়ি। আর অনস্ক্রিনের পাশাপাশি পর্দার বাইরেও যে দুই তারকার সম্পর্ক দারুণ মজার তা আরও একবার জানালেন সিনিয়র বচ্চন।

মার্চ মাসের ৮ তারিখেই রিলিজ হবে অমিতাভ বচ্চনের আগামী ছবি ‘বদলা’। বাঙালি পরিচালক সুজয় ঘোষের হাত ধরে এই ছবিতেই ফের একসঙ্গে পর্দায় ফিরছেন বিগ বি এবং তাপসী পান্নু। আর বিগ বি’র ছবির প্রযোজনার দায়িত্বের রয়েছে শাহরুখ খান। রিলিজের আগে এখন জমিয়ে ছবির প্রোমোশন করছে টিম ‘বদলা’। শনিবারেও একটি প্রোমোশনাল ইভেন্টে হাজির ছিলেন পরিচালক সুজয়, অমিতাভ, তাপসী এবং প্রযোজক শাহরুখ। আর সেই মঞ্চেই প্রযোজক শাহরুখের সঙ্গে সেলফি তুললেন অমিতাভ। ক্যাপশনে লিখলেন, “প্রযোজকের সঙ্গে ছবি তুলেছেন এক কর্মী”।

টিনসেল টাউনে এমনিতেই সবাই জানেন অমিতাভ বচ্চন অত্যন্ত বিনয়ী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার যুগেও বিগ বি’র খারাপ আচরণের কোনও ভিডিও সেভাবে অন্তত প্রকাশ্যে আসেনি। আর এ বার সিনিয়র বচ্চন স্বয়ং বুঝিয়ে দিলেন, সুজয়ের ছবি ‘বদলা’-র লাইমলাইট যতই তাঁর উপরে থাকুক না কেন, নিজেকে তিনি একজন সাধারণ কর্মীই ভাবছেন। পাশাপাশি ছবির ডায়লগ এবং বাকি খুঁটিনাটির সঙ্গে সঙ্গে প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট এবং প্রযোজক শাহরুখও তাঁর কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। টুইটে সেলফি শেয়ার করে অমিতাভ লিখেছেন, “আগামী ৮ মার্চের জন্য উনি (শাহরুখ) হলেন প্রযোজক এবং আমি কর্মী।”

ছবির ট্রেলরেই বাজিমাত করেছেন ‘বদলা’-র দুই তারকা অমিতাভ এবং তাপসী। ‘পিঙ্ক’ ছবির পর এই দুই তারকাকে যে আবার একদম অন্যভাবে পাওয়া যাবে ট্রেলর দেখে তেমনটাই আশা করছেন দর্শকরা। এই ছবিতেও আইনজীবীর চরিত্রেই অভিনয় করেছেন অমিতাভ। তাপসীর চরিত্র একটি খুনের মামলায় অভিযুক্ত। আর তাঁর আইনজীবীর চরিত্রেই রয়েছেন বিগ বি। টানা ৪০ বছর ধরে একবারও মামলা হারেননি দুঁদে আইনজীবী বাদল গুপ্ত। যুক্তি, পাল্টা যুক্তি সাজানোর খেলা ছেড়ে এ বার তিনি ময়দানে নেমেছেন সত্যের সন্ধানে।

Comments are closed.