মা-ছেলের সম্পর্কের টানাপোড়েন নিয়ে পর্দায় আসছেন স্বস্তিকা, সৌজন্যে মারাঠি ছবি ‘আরোন’

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: বেশ কিছুদিন হলো মুম্বইয়ের বাসিন্দা হয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। শহরে যে আসেন না তা নয়। তবে থাকা হচ্ছিলো কম। ব্যস্ত ছিলেন শ্যুটিংয়ের ব্যস্ত শিডিউলে। এর ফাঁকেই আবার কয়েকটা ফোটোশ্যুটও সেরে ফেলেছেন অভিনেত্রী। মাঝে মাঝে সময়ও কাটান মেয়ের সঙ্গে।

আরও পড়ুন- নতুন বউ ঘরে নিয়ে আসছেন ছেলে, সেজে উঠেছে রণবীরের বাড়ি, দেখুন ভিডিও

View this post on Instagram

and the #poster is out. my #first #venture in #marathi #cinema directed by OMKAR SHETTY @thirsty_traveler starring @shashankketkar @nehajoshi31 and Atharva. #AARON #comingsoon @aaronthefilm @gnpfilmsind

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on

তবে কিসের শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন স্বস্তিকা তা জানা যায়নি। নায়িকা নিজেও জানাননি কিছুই। এ বার সেই রহস্যই সমাধান হলো। জানা গেল নিজের প্রথম মারাঠি ছবি শ্যুটিংয়ের জন্য ব্যস্ত ছিলেন স্বস্তিকা। শ্যুটিংয়ের জন্যই সম্ভবত বেশ কিছুদিন পুদুচেরিতেও ছিলেন তিনি। ইতিমধ্যেই রিলিজ হয়েছে স্বস্তিকার প্রথম মারাঠি ছবি ‘আরোন’-এর ট্রেলর। নিজেই টুইট করে সে কথা জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন- ওড়নায় সংস্কৃত শ্লোক, অনামিকায় জ্বলজ্বলে হিরের আংটি, চর্চায় এখন দীপিকার সাজ

“মায়ের চিঠি পড়তে গেলে সন্তান মায়ের হাতের লেখা দেখে না। গোটা চিঠি জুড়ে বরং দেখতে পায় মায়ের প্রতিচ্ছবি। মায়ের সঙ্গে সম্পর্কিত সব বিষয়ই ভালোবাসার, ভালোলাগার এবং ম্যাজিকাল।” ‘আরোন’-এর ত্রেলরে এতাই ছিল পরিচালকের মূল বক্তব্য। আর তাই ট্রেলর দেখে দর্শকরাও ধারণা করে নিয়েছেন, এই ছবিতে মা এবং সন্তানের সম্পর্ক আর সেই সম্পর্কে আসা টানপোড়েনকেই দেখাতে চেয়েছেন পরিচালক। স্বস্তিকা নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন ‘আরোন’-এর ট্রেলর। আগামী ৭ ডিসেম্বর রিলিজ হবে এই ছবি। ইতিমধ্যেই পন্ডিচেরি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেসটিভ্যালে মনোনীত হয়েছে মারাঠি ছবি ‘আরোন’।

আরও পড়ুন- ‘ভোগ ইন্ডিয়া’র র‍্যাম্পে হাঁটলেন দেশের প্রথম মহিলা কোবরা কম্যান্ডো ঊষা কিরণ

দেখুন স্বস্তিকা মুখোপাধ্যায়ের প্রথম মারাঠি ছবি ‘আরোন’-এর ট্রেলর।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

ছবি সৌজন্যে স্বস্তিকা মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More