“তোমায় ভালোবাসি”, রোহমানের জন্মদিনেই মনের কথা জানালেন সুস্মিতা

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: “আমি তোমায় ভালোবাসি রোহমান”। আর রাখঢাক নেই। ইনস্টাগ্রাম পোস্টে একদম খুল্লমখুল্লাই রোহমানকে শলকে নিজের মনের কথা জানিয়ে দিলেন সুস্মিতা সেন। এতদিন শুধু বলছিলেন তিনি ডেট করছেন রোহমানের সঙ্গে। জানিয়েছিলেন জমে উঠেছে তাঁদের প্রেম এবং সম্পর্ক। তবে এ বার রোহমানের জন্মদিনে নিজেদের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়াতে অকপট সুস্মিতা। #love-এর আগে বহু পোস্টেই লিখেছেন সুস্মিতা। তবে ‘i love you’ এই প্রথম।

ক্লিন শেভড লুকস-ই নাকি সুস্মিতা সেনের পছন্দ। সে জন্য কয়েক মাস আগে সুস্মিতার জন্মদিন উপলক্ষে সাধের দাড়ি কেটে ফেলেছিলেন রোহমান শল। বান্ধবীর জন্মদিনে এটাই ছিল তাঁর দেওয়া উপহার। এ ছাড়া ইনস্টাগ্রামে রোহমান শেয়ার করেছিলেন একটি রোম্যান্টিক পোস্টও। সুস্মিতা কপালে চুমু খাওয়ার একটি ছবি শেয়ার করেছিলেন তিনি।

বয়ফ্রেন্ড যখন এত কিছু করছেন, তখন বান্ধবীরও তো স্পেশ্যাল কিছু করা দরকার। সুস্মিতা করলেনও তাই। রোহমানের জন্মদিনে ইনস্টাগ্রামে শেয়ার করলেন রোম্যান্টিক একটি পোস্ট। সেই পোস্টে ছিল দুই তারকার ওয়ার্কআউট সেশনের ঝলক।

View this post on Instagram

Happpyyyyy Birthday My Rooh!!!❤️?????May all the happiness in the world curl up in your arms & you always embrace it with both hands!!???’two souls as one’ What a beautiful year awaits!!!???❤️? I love you!!! To your health & happiness ?❤️#duggadugga @rohmanshawl ?♾❤️?

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

নিজের ফিটনেসের ব্যাপারে বরাবরই সচেতন প্রাক্তন মিস ইউনিভার্স। প্রতিদিনই নিয়ম করে চলে তাঁর জিম সেশন। আর এখন সুস্মিতার জিমের সঙ্গী তাঁর নতুন বয়ফ্রেন্ড রোহমান শল। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় নিজেদের শারীরিক কসরতের নানান মুহূর্ত শেয়ার করেন দুই তারকাই। আর এখন সুস্মিতা এবং রোহমান দু’জনেই মেতেছেন যোগাসনে। রোহমানের জন্মদিনেও নিজেদের যোগাসনেরই একটি ভিডিও শেয়ার করেছেন সুস্মিতা। সেই সঙ্গে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “হ্যাপি বার্থ ডে মাই রুহ”।

তবে এখানেই শেষ নয়। চমক রয়েছে আরও। রোহমানের উদ্দেশে সুস্মিতা ওই রোম্যান্টিক পোস্টে লিখেছেন, “তোমায় ভালোবাসি। প্রার্থনা করি পৃথিবীর সব আনন্দ আর খুশি যেন তোমার জীবনে আসে। আর তুমি যেন দু’হাত দিয়ে সেইসব আনন্দকে জড়িয়ে ধরতে পারো।” কথায় আছে প্রেমে পড়লে প্রেমিক-প্রেমিকার শুধু শরীরটাই আলাদা থাকে। কিন্তু দু’জনের আত্মাই একাত্ম হয়ে যায়। আর এ কথা যে মনে প্রাণে বিশ্বাস করেন সুস্মিতা, সে কথাও জানা গেল এই পোস্ট থেকেই। কারণ #rohmanshawl লিখে সুস্মিতা মেনশন করেছেন “two souls as one”। নতুন বছরটাও রোহমানের সঙ্গে জমিয়ে উপভোগ করতে চান সুস্মিতা। জানিয়েছেন সে কথাও। ২০১৯ যেন তাঁর আর রোহমানের খুব ভালো কাটে সে জন্য #duggadugga লিখে মা দুর্গাকেও স্মরণ করতে ভোলেননি প্রাক্তন মিস ইউনিভার্স। আর বলেছেন, “তোমার সঙ্গে জীবনটা কবিতার মতো। যেখানে রয়েছে সুন্দর ছন্দ।”

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More